দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট জয় ভারতের

সিরিজের প্রথম একদিনের বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল।রবিবার সিরিজের দ্বিতীয় ম্যাচেও পোর্ট অফ স্পেনে খেলা হল না পুরো ৫০ ওভার। বৃষ্টির জন্য ম্যাচ পঞ্চাশের পরিবর্তে কমে দাঁড়ায় ৪৩ ওভারের। আর ৪৩ ওভারের ম্যাচেও ভারতের সামনে দাঁড়াতেই পারল না ওয়েস্ট ইন্ডিজ। বিরাট কোহলির ভারত দ্বিতীয় একদিনের ম্যাচ জিতল ১০৫ রানে। ম্যাচের নায়ক অজিঙ্কা রাহানে এবং কূলদীপ যাদব। এদিন টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৪৩ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ৩১০ রান তোলে ভারত। অজিঙ্কা রাহানে করেন ১০৩ রান। ভাল ফর্ম অব্যহত শিখর ধাওয়ানেরও। তিনি করেন ৬৩ রান। অধিনায়ক বিরাট কোহলি খেলেন ৬৬ বলে ৮৭ রানের ইনিংস।হার্দিক (৪ রান) এবং যুবরাজ (১৪) অবশ্য রান পাননি। ধোনি এবং কেদার যাদব অপরাজিত থাকেন ১৩ রান করে।

Updated By: Jun 26, 2017, 10:07 AM IST
দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট জয় ভারতের

ওয়েব ডেস্ক: সিরিজের প্রথম একদিনের বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল।রবিবার সিরিজের দ্বিতীয় ম্যাচেও পোর্ট অফ স্পেনে খেলা হল না পুরো ৫০ ওভার। বৃষ্টির জন্য ম্যাচ পঞ্চাশের পরিবর্তে কমে দাঁড়ায় ৪৩ ওভারের। আর ৪৩ ওভারের ম্যাচেও ভারতের সামনে দাঁড়াতেই পারল না ওয়েস্ট ইন্ডিজ। বিরাট কোহলির ভারত দ্বিতীয় একদিনের ম্যাচ জিতল ১০৫ রানে। ম্যাচের নায়ক অজিঙ্কা রাহানে এবং কূলদীপ যাদব। এদিন টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৪৩ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ৩১০ রান তোলে ভারত। অজিঙ্কা রাহানে করেন ১০৩ রান। ভাল ফর্ম অব্যহত শিখর ধাওয়ানেরও। তিনি করেন ৬৩ রান। অধিনায়ক বিরাট কোহলি খেলেন ৬৬ বলে ৮৭ রানের ইনিংস।হার্দিক (৪ রান) এবং যুবরাজ (১৪) অবশ্য রান পাননি। ধোনি এবং কেদার যাদব অপরাজিত থাকেন ১৩ রান করে।

আরও পড়ুন কোচ বিতর্কে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন অনুরাগ ঠাকুর

জবাবে ব্যাট করতে নেমে ৪৩ ওভারে ৬ উইকেটে ২০৫ রানের বেশি তুলতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। হোপ ছাড়া কেউই ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতে পারেননি। হোপ আউট হন ৮১ রানের ইনিংস খেলে।পাওয়েল এবং মহম্মদ দু'জনই ০ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। লিউয়িস করেন ২১ রান। কার্টারের অবদান ১৩ রান। অধিনায়ক জেসন হোল্ডার করেন ২৯ রান। চেস অপরাজিত থাকেন ৩৩ রান করে। ভারতের হয়ে তিনটি উইকেট নেন কূলদীপ যাদব। দুটো উইকেট নেন ভুবনেশ্বর কুমার। একটি উইকেট পেয়েছেন অশ্বিন। ম্যাচের সেরা হয়েছেন রাহানে। সিরিজের তৃতীয় ম্যাচ শুক্রবার।

আরও পড়ুন  অনিল কুম্বলে কোচের পদ থেকে সরে যেতেই ভোলবদল সঞ্জয় বাঙ্গারের

.