আংটি বদল হল জাহির-সাগরিকার, ভাইরাল হলেন 'বিরুষ্কা'

মঙ্গলবার ঘটা করে বাগদান সম্পন্ন হল ভারতের তারকা ক্রিকেটার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের। আর সেই অনুষ্ঠানে গিয়েই 'ভাইরাল হলেন বিরুষ্কা' জুটি। সাদা শার্টে ভারত তথা বিশ্বের ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি, কালো ড্রেসে বলিউড ডিভা অনুষ্কা শর্মা। হাতে হাত, বিরাট-অনুষ্কা একসঙ্গে জাহির-সাগরিকার বাগদান অনুষ্ঠানে ঢুকতেই দিশা পরিবর্তন করল সব ক্যামেরা। খেচাৎ! খেচাৎ! একসঙ্গে সহস্রাধিক শাটারের ঝলকানিতে চোখ ধাঁধিয়ে যাওয়ার উপক্রম।  জাহির-সাগরিকার বাগদান অনুষ্ঠান যেন হঠাৎ হয়ে উঠল 'বিরুষ্কা' জুটির 'রাশমঞ্চ'।

Updated By: May 24, 2017, 12:48 PM IST
আংটি বদল হল জাহির-সাগরিকার, ভাইরাল হলেন 'বিরুষ্কা'

ওয়েব ডেস্ক: মঙ্গলবার ঘটা করে বাগদান সম্পন্ন হল ভারতের তারকা ক্রিকেটার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের। আর সেই অনুষ্ঠানে গিয়েই 'ভাইরাল হলেন বিরুষ্কা' জুটি। সাদা শার্টে ভারত তথা বিশ্বের ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি, কালো ড্রেসে বলিউড ডিভা অনুষ্কা শর্মা। হাতে হাত, বিরাট-অনুষ্কা একসঙ্গে জাহির-সাগরিকার বাগদান অনুষ্ঠানে ঢুকতেই দিশা পরিবর্তন করল সব ক্যামেরা। খেচাৎ! খেচাৎ! একসঙ্গে সহস্রাধিক শাটারের ঝলকানিতে চোখ ধাঁধিয়ে যাওয়ার উপক্রম।  জাহির-সাগরিকার বাগদান অনুষ্ঠান যেন হঠাৎ হয়ে উঠল 'বিরুষ্কা' জুটির 'রাশমঞ্চ'।

এর আগেও ভারতের তারকা ক্রিকেটার যুবরাজ সিং এবং বলিউড ডিভা হেজেল কিচের বিয়ের অনুষ্ঠানে গিয়ে গোটা শো 'চুরি' করেছিলেন বিরাট এবং অনুষ্কা। জাহির-সাগরিকার বাগদান অনুষ্ঠানে সেই ঘটনারই পুনরাবৃত্তিই ঘটল বলে মিডিয়া মহলের একাংশের মত। দেখুন সেই ছবি-

.