এবার বিরাট-অনুষ্কার সম্পর্কও ব্রেক আপ!

রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের ব্রেক আপের খবরই এখনও ঠিকভাবে হজম হয়নি এ দেশের মানুষদের। এবার আরও এক স্টার কাপলের ব্রেক আপের খবর। জুটির নাম বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা! কি চমকে উঠলেন তো? হ্যাঁ, চমকানোর মতোই খবর। জোর গুঞ্জন, দুজনের পুরোপুরি ব্রেক আপটাও হয়ে যেতে পারে।

Updated By: Feb 2, 2016, 07:02 PM IST
এবার বিরাট-অনুষ্কার সম্পর্কও ব্রেক আপ!

ওয়েব ডেস্ক: রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের ব্রেক আপের খবরই এখনও ঠিকভাবে হজম হয়নি এ দেশের মানুষদের। এবার আরও এক স্টার কাপলের ব্রেক আপের খবর। জুটির নাম বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা! কি চমকে উঠলেন তো? হ্যাঁ, চমকানোর মতোই খবর। জোর গুঞ্জন, দুজনের পুরোপুরি ব্রেক আপটাও হয়ে যেতে পারে।

শোনা যাচ্ছে, কিছুদিন আগেই অনুষ্কা শর্মাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটের টেস্ট ক্যাপ্টেন। কিন্তু অনুষ্কা নাকি না, করে দিয়েছেন বিরাটের এই প্রস্তাব। কারণ, অনুষ্কা নাকি এখন তাঁর নিজের ফিল্ম কেরিয়ারেই মন দিতে চান। এর আগে তাঁর ফিল্ম পিকে জবরদস্ত হিট করে। তারপর নিজের প্রোডাকশনে এনএইচ টেনও বক্স অফিসে ভালো ফল পায়। সামনে অনুষ্কার দু-দুটো ফিল্ম রিলিজ করার কথা। একটি সলমন খানের সুলতান এবং অন্যটি অ্যায় দিল হ্যায় মুশকিল।

সম্প্রতি বিরাট এবং অনুষ্কা সোশ্যাল মিডিয়াতেও এমন কিছু ছবি বা স্ট্যাটাস পোস্ট করেননি, যেটা দেখে বোঝা যায় যে তাঁদের সম্পর্কটা ঠিক রয়েছে। এখন দেখার বিরাট এবং অনুষ্কার সম্পর্কটাও রণবীর আর ক্যাটের মতো ভেঙে যায়, নাকি, দুজনকে আবার দিব্যি দেখা যায় একসঙ্গে।

.