ঘরের মাঠে ফের পয়েন্ট নষ্ট করল অ্যাটলেটিকো দ্য কলকাতা

ইন্ডিয়ান সুপার লিগে ঘরের মাঠে ফের পয়েন্ট নষ্ট করল অ্যাটলেটিকো দ্য কলকাতা। রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে এগিয়ে গিয়েও জিকোর গোয়াকে হারাতে পারল না এটিকে। সুপার সান্ডের সন্ধ্যায় এটিকে-গোয়া ম্যাচ শেষ ১-১ গোলে। অ্যাটলেটিকোর তিন পয়েন্ট কেড়ে নিলেন তাদেরই প্রাক্তন ফুটবলার জোফরে। উতসবের মরশুম কাটিয়ে ঘরের মাঠে শুরুটা স্বপ্নের মতো করেছিল মোলিনা ব্রিগেড। মাত্র ছ মিনিটের মাথায় সামেগ দ্যুতির ভলিতে করা দুরন্ত গোলে এগিয়ে যায় প্রথমবারের চ্যাম্পিয়নরা। দ্যুতির জোরালো শট বাঁচানোর সুযোগই পাননি গোয়ার গোলরক্ষক শুভাশিস রায় চৌধুরির। প্রথমার্ধে এক গোলের ব্যবধান ধরে রাখতে সফল হয় কলকাতা। তবে অতীতের মতো রবিবারও এই দ্বৈরথে নাটকের কমতি ছিল না।

Updated By: Oct 16, 2016, 11:08 PM IST
ঘরের মাঠে ফের পয়েন্ট নষ্ট করল অ্যাটলেটিকো দ্য কলকাতা

ওয়েব ডেস্ক: ইন্ডিয়ান সুপার লিগে ঘরের মাঠে ফের পয়েন্ট নষ্ট করল অ্যাটলেটিকো দ্য কলকাতা। রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে এগিয়ে গিয়েও জিকোর গোয়াকে হারাতে পারল না এটিকে। সুপার সান্ডের সন্ধ্যায় এটিকে-গোয়া ম্যাচ শেষ ১-১ গোলে। অ্যাটলেটিকোর তিন পয়েন্ট কেড়ে নিলেন তাদেরই প্রাক্তন ফুটবলার জোফরে। উতসবের মরশুম কাটিয়ে ঘরের মাঠে শুরুটা স্বপ্নের মতো করেছিল মোলিনা ব্রিগেড। মাত্র ছ মিনিটের মাথায় সামেগ দ্যুতির ভলিতে করা দুরন্ত গোলে এগিয়ে যায় প্রথমবারের চ্যাম্পিয়নরা। দ্যুতির জোরালো শট বাঁচানোর সুযোগই পাননি গোয়ার গোলরক্ষক শুভাশিস রায় চৌধুরির। প্রথমার্ধে এক গোলের ব্যবধান ধরে রাখতে সফল হয় কলকাতা। তবে অতীতের মতো রবিবারও এই দ্বৈরথে নাটকের কমতি ছিল না।

আরও পড়ুন একদিনের ক্রিকেটে অভিষেক ম্যাচেই ম্যান অফ দ্য ম্যাচ হলেন হার্দিক পাণ্ডিয়া

ফুটবলের দুই শহরের ম্যাচে দুই দলের ফুটবলাররা বারবারই মাথা গরম করেন। আসরে নামতে হয় রেফারিকে। বাহান্ন মিনিটে বিপক্ষের ফুটবলারকে কড়া ট্যাকেল করলে লাল কার্ড দেখানো হয় এটিকের পিয়ারসনকে। দশজনে হয়ে যাওয়ায় হটাতই চাপে পড়ে যায় কলকাতা। সেই সুযোগ নেওয়ার আগে দশজনের হয়ে যায় গোয়াও। দ্বিতীয়বার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়তে হয় বালমুচুকে। দুদল দশজনে হয়ে যাওয়ায় জমে ওঠে লড়াই। এরই মধ্যে অ্যাটলেটিকোকে ডোবালেন অধিনায়ক বর্হা ফার্নান্ডেজ। বক্সের মধ্যে বোর্হার হাতে বল লাগালে পেনাল্টি দেন রেফারি। পেনাল্টি থেকে গোল করে গোয়াকে ম্যাচে ফেরান জোফরে। এক-এক গোলে শেষ হয় দ্বৈরথ। ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেও পয়েন্ট নষ্ট করল কলকাতা। চার ম্যাচে এটিকের ঝুলিতে  ছয় পয়েন্ট। অন্যদিকে এবারের আইএসএলে হারের হ্যাটট্রিক কাটিয়ে প্রথম পয়েন্ট পেল জিকোর দল।

আরও পড়ুন  নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

.