লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে ঘরে মধ্যেই বিরোধিতার মুখে বিসিসিআই

লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে ঘরে মধ্যেই বিরোধিতার মুখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশন লোধার প্রস্তাব আগেই মেনে নিয়েছিল। কিন্তু বিসিসিআই-এর চাপে শনিবার দিল্লিতে বৈঠকে যোগ দিয়েছিলেন ত্রিপুরার প্রতিনিধি। বৈঠকে সুপ্রিম কোর্টে লোধার প্রস্তাব কার্যকর করার বিরোধিতার পক্ষেই সমর্থন দিয়ে বিতর্কও তৈরি করেছিল ত্রিপুরা ক্রিকেট সংস্থা। কিন্তু আগরতলায় ফিরেই ডিগবাজি খেয়ে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সৌরভ দাশগুপ্ত জানিয়ে দেন তারা লোধার প্রস্তাব কার্যকর করার পক্ষেই আছেন।

Updated By: Oct 16, 2016, 11:00 PM IST
 লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে ঘরে মধ্যেই বিরোধিতার মুখে বিসিসিআই

ওয়েব ডেস্ক: লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে ঘরে মধ্যেই বিরোধিতার মুখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশন লোধার প্রস্তাব আগেই মেনে নিয়েছিল। কিন্তু বিসিসিআই-এর চাপে শনিবার দিল্লিতে বৈঠকে যোগ দিয়েছিলেন ত্রিপুরার প্রতিনিধি। বৈঠকে সুপ্রিম কোর্টে লোধার প্রস্তাব কার্যকর করার বিরোধিতার পক্ষেই সমর্থন দিয়ে বিতর্কও তৈরি করেছিল ত্রিপুরা ক্রিকেট সংস্থা। কিন্তু আগরতলায় ফিরেই ডিগবাজি খেয়ে ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সৌরভ দাশগুপ্ত জানিয়ে দেন তারা লোধার প্রস্তাব কার্যকর করার পক্ষেই আছেন।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!
                               
লোধার প্রস্তাব নিয়ে সোমবার সুপ্রিম কোর্টে শুনানি।  কিন্তু তার আগে ত্রিপুরার বিরোধিতায় বেশ কিছুটা ব্যাকফুটে বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। কারন বিদর্ভ এবং রাজস্থানও ত্রিপুরার মতন লোধা প্রস্তাব কার্যকর করার পক্ষেই। সুপ্রিম কোর্ট আগেই জানিয়ে দিয়েছিল নিশর্তভাবে লোধার প্রস্তাব কার্যকর করতে হবে। ফলে সোমবার চূড়ান্ত রায় জানিয়ে বিসিসিআই-এর শীর্ষ আধিকারিকদের সরিয়ে প্রশাসনিক কর্তা বসিয়ে দেওয়ার সিদ্ধান্ত সুপ্রিম কোর্ট নেয় কি না সেদিকে তাকিয়ে ক্রিকেট মহল।

আরও পড়ুন  একদিনের ক্রিকেটে অভিষেক ম্যাচেই ম্যান অফ দ্য ম্যাচ হলেন হার্দিক পাণ্ডিয়া

 

.