মঙ্গলবার মুম্বইয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে ওয়ার্কিং কমিটির বৈঠক বিসিসিআই কর্তাদের

মঙ্গলবার মুম্বইয়ের ক্রিকেট সেন্টারে সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে ওয়ার্কিং কমিটির এক জরুরি বৈঠকে বসছেন বিসিসিআই কর্তারা। বৈঠকের মূল বিষয় অবশ্যই লোধার রিপোর্ট কার্যকরী করা নিয়ে। ইতিমধ্যেই মুম্বই ক্রিকেট সংস্থার মতন দুএকটি সংস্থা লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে নির্বাচন স্থগিত রেখে  সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে নিয়েছে । তবে এমসিএ এক রাজ্য এক অ্যাসোসিয়েশনের বিষয়টি নিয়ে ঘোরতর আপত্তি জানিয়েছে। এমসিএ-র দাবি এতে রঞ্জি ট্রফিতে খেলতে অসুবিধা হতে পারে। বিষয়টি বোর্ডের ওয়ার্কিং কমিটিতে তুলবেন শরদ পওয়ার,নিরঞ্জন শার মত কর্তারা।

Updated By: Aug 1, 2016, 06:36 PM IST
মঙ্গলবার মুম্বইয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে ওয়ার্কিং কমিটির বৈঠক বিসিসিআই কর্তাদের

ওয়েব ডেস্ক: মঙ্গলবার মুম্বইয়ের ক্রিকেট সেন্টারে সুপ্রিম কোর্টের রায়ের পরিপ্রেক্ষিতে ওয়ার্কিং কমিটির এক জরুরি বৈঠকে বসছেন বিসিসিআই কর্তারা। বৈঠকের মূল বিষয় অবশ্যই লোধার রিপোর্ট কার্যকরী করা নিয়ে। ইতিমধ্যেই মুম্বই ক্রিকেট সংস্থার মতন দুএকটি সংস্থা লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে নির্বাচন স্থগিত রেখে  সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে নিয়েছে । তবে এমসিএ এক রাজ্য এক অ্যাসোসিয়েশনের বিষয়টি নিয়ে ঘোরতর আপত্তি জানিয়েছে। এমসিএ-র দাবি এতে রঞ্জি ট্রফিতে খেলতে অসুবিধা হতে পারে। বিষয়টি বোর্ডের ওয়ার্কিং কমিটিতে তুলবেন শরদ পওয়ার,নিরঞ্জন শার মত কর্তারা।

আরও পড়ুন বিদেশের মাটিতে তিনটি শতরান করে নজির গড়লেন লোকেশ রাহুল

নয়ই অগাস্ট লোধা কমিটির সঙ্গে বিসিসিআই কর্তাদের বসার কথা আছে দিল্লিতে। তার আগে সুপ্রিম কোর্টের রায় নিয়ে নিজেরা একপ্রস্থ আলোচনা করে নেওয়ার জন্যই ওয়ার্কিং কমিটি ডেকেছে বিসিসিআই। লোধার প্রস্তাব কার্যকর করা নিয়ে সংঘাতের পথে যাবে, না কি ঘুরপথে এই প্রস্তাবকে কার্যকরী না করার পরিকল্পনা নেবে বোর্ড তা নিয়ে গোপন সিদ্ধান্ত হতে পারে বৈঠকে।পাশাপাশি ফ্লোরিডাতে ভারত-ওয়েস্ট ইন্ডিজের দুটি টি-টোয়েন্টি ম্যাচ নিয়েও আলোচনার কথা। সাতাশ এবং আঠাশে অগাস্ট ম্যাচ দুটি হতে পারে।

আরও পড়ুন  বিরাটকে নিয়ে কপিলের কী চাহিদা দেখুন

.