চার ছক্কার বন্যায় দিল্লি ভাসালেন যুবরাজ

মসনদ যাই থাকুক, 'সিং সবসময়ই কিং', আরও একবার বুঝিয়ে দিলেন যুবরাজ সিং। দিল্লির ফিরোজ শাহ কোটলাতে ডেয়ারডেভিলসের বিরুদ্ধে গর্জে উঠলেন যুবি। ৪১ বলে অপরাজিত ৭১। দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে যুবরাজের এই বিধ্বংসী ইনিংস সাজানো রয়েছে ১১ টি চার আর একটি চোখ ধাঁধানো ছয়ে। স্ট্রাইক রেট ১৭০.৭৩। যুবির ব্যাটে ভর করেই আ্যওয়ে ম্যাচে দিল্লির বিরুদ্ধে ১৮৬ রানের লক্ষ্যমাত্রা রাখল সানরাইজার্স হায়দরাবাদ। 

Updated By: May 2, 2017, 10:20 PM IST
চার ছক্কার বন্যায় দিল্লি ভাসালেন যুবরাজ

ওয়েব ডেস্ক: মসনদ যাই থাকুক, 'সিং সবসময়ই কিং', আরও একবার বুঝিয়ে দিলেন যুবরাজ সিং। দিল্লির ফিরোজ শাহ কোটলাতে ডেয়ারডেভিলসের বিরুদ্ধে গর্জে উঠলেন যুবি। ৪১ বলে অপরাজিত ৭১। দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে যুবরাজের এই বিধ্বংসী ইনিংস সাজানো রয়েছে ১১ টি চার আর একটি চোখ ধাঁধানো ছয়ে। স্ট্রাইক রেট ১৭০.৭৩। যুবির ব্যাটে ভর করেই আ্যওয়ে ম্যাচে দিল্লির বিরুদ্ধে ১৮৬ রানের লক্ষ্যমাত্রা রাখল সানরাইজার্স হায়দরাবাদ। 

এদিন প্রথমে ব্যাটে নেমেই নিজের মেজাজে ব্যাট করতে শুরু করেন সানরাইজার্সের অধিনায়ক 'ম্যান ইন ফর্ম' ডেভিড ওয়ার্নার। চার চারটি বাউন্ডারি আর একটি ওভার বাউন্ডারি, এভাবেই চলছিল। ওয়ার্নারকে বাক্‌রুদ্ধ করা ইয়র্কারে প্যাভিলিয়ন মুখী করেন 'বাংলার ক্রিকেটার' মহম্মদ সামি। মিশ্রার বলে আউট হয়ে ফেরেন শিখর ধাওয়ানও। বিশেষ নজর কাড়তে পারেননি নিউজিল্যান্ডার কেন উইলিয়ামসনও। এরপর চারে ব্যাট করতে এসে শেষ ওভার পর্যন্ত ক্রিজে থাকেন যুবরাজ। তাঁর গোটা ইনিংস জুড়েই ছিল চার, ছক্কা আর 'হৈ হৈ'। দেখুন তারই কিছু বিশেষ মুহূর্ত- 

 

.