সেটিং ছিল না; তাই টিম ইন্ডিয়ার কোচ হতে পারিনি, বিস্ফোরক সহবাগ

Updated By: Sep 15, 2017, 10:13 PM IST
সেটিং ছিল না; তাই টিম ইন্ডিয়ার কোচ হতে পারিনি, বিস্ফোরক সহবাগ

ওয়েব ডেস্ক:  বিসিসিআইয়ের পরামর্শদাতা কমিটির বিরুদ্ধে বিস্ফোরক বীরেন্দ্র সহবাগ।

টিম ইন্ডিয়ার কোচ হতে না পারার জন্য তিনি বিসিসিআইয়ের পরামর্শদাতা কমিটির সঙ্গে তাঁর বোঝাপড়ার অভাবকেই দায়ী করেছেন। তাঁর কথায় ওই পরামর্শদাতা কমিটির সঙ্গে তাঁর ‘সেটিং’ ছিল না। তাই তিনি কোচ হতে পারেননি।

উল্লেখ্য, অনিল কুম্বলে ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে ‌যাওয়ার পর কোচ হওয়ার দৌড়ে ছিলেন সহবাগ। সংবাদ মাধ্যমের খবর,  আইপিএল চলাকালীন তাঁকে নাকি বোর্ডের পক্ষ থেকে কোচের জন্য আবেদন করতে বলা হয়। তিনি সেই আবেদনও করেন। কিন্তু রবি শাস্ত্রীর সঙ্গে দৌড়ে পিছিয়ে পড়েন।

শুক্রবার একটি টিভি চ্যানেলে সহবাগ বলেন, দেখুন ‌যারা কোচ নির্বাচন করেছেন তাদের সঙ্গে আমার ‘সেটিং’ না থাকার কারণেই আমি কোচ হতে পারিনি। কখনও কোচ হব এমন কল্পনা করিনি। কিন্তু আমাকে কোচ হওয়ার জন্য অফার দেওয়া হয়।

সহবাগ আরও বলেন, বিসিআইয়ের কা‌র্যকরী সেক্রেটারি অমিতাভ চৌধুরী ও জিএম এম ভি সুধীর আমার কাছে এসে ওই অফার নেওয়ার অনুরোধ করেন। আমি কিছুটা সময় নিয়ে শেষপ‌র্যন্ত কোচের পদে আবেদন করি। এমনকি এনিয়ে আমি বিরাট কোহলির সঙ্গেও কথা বলি। ও আমাকে বলে এগিয়ে ‌যেতে। তার পরেই আমি কোচের পদে আবেদন করি। পাশাপাশি, রবি শাস্ত্রী আমাকে বলেন তিনি ওই পদে আবেদন করছেন না। উনি ‌যদি আগে আবেদন করতেন তা হলে আমি আবেদন করতাম না।

আরও পড়ুন-বাগুইআটিতে স্কুল ছাত্রীকে RAGGING-এর অভিযোগ সহপাঠীদের বিরুদ্ধে

.