বান্ধবী জর্জিনা রডরিগেসেরে সঙ্গে ঘনিষ্ঠ ভঙ্গিতে ছবি তুললেন রোনাল্ডো

কর ফাঁকি মামলার নাম জড়ালেও মেজাজ বদলায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বান্ধবী জর্জিনা রডরিগেসেরে সঙ্গে ঘনিষ্ঠ ভঙ্গিতে  ছবি তুললেন সিআর সেভেন। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ফুটবলের পোস্টার বয়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ছবি ভাইরাল হতেই ঝড় উঠেছে। সাম্প্রতি বেশ কিছু অনুষ্ঠানে রোনাল্ডো-জর্জিনাকে একসঙ্গে দেখা যাচ্ছে। চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনালে নামার আগে হালকা মুডে রয়েছেন রোনাল্ডো। তার বিরুদ্ধে কর ফাঁকির যে অভিযোগ উঠেছে সেটাকে বিশেষ পাত্তা দিচ্ছেন রিয়ালের সেরা তারকা। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত রোনাল্ডো বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। ভারতীয় মুদ্রায় প্রায় একশো নয় কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে রোনাল্ডোর বিরুদ্ধে।

Updated By: May 27, 2017, 09:36 AM IST
 বান্ধবী জর্জিনা রডরিগেসেরে সঙ্গে ঘনিষ্ঠ ভঙ্গিতে ছবি তুললেন রোনাল্ডো

ওয়েব ডেস্ক: কর ফাঁকি মামলার নাম জড়ালেও মেজাজ বদলায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বান্ধবী জর্জিনা রডরিগেসেরে সঙ্গে ঘনিষ্ঠ ভঙ্গিতে  ছবি তুললেন সিআর সেভেন। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন ফুটবলের পোস্টার বয়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ছবি ভাইরাল হতেই ঝড় উঠেছে। সাম্প্রতি বেশ কিছু অনুষ্ঠানে রোনাল্ডো-জর্জিনাকে একসঙ্গে দেখা যাচ্ছে। চ্যাম্পিয়ন্স লিগের মেগা ফাইনালে নামার আগে হালকা মুডে রয়েছেন রোনাল্ডো। তার বিরুদ্ধে কর ফাঁকির যে অভিযোগ উঠেছে সেটাকে বিশেষ পাত্তা দিচ্ছেন রিয়ালের সেরা তারকা। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত রোনাল্ডো বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। ভারতীয় মুদ্রায় প্রায় একশো নয় কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে রোনাল্ডোর বিরুদ্ধে।

আরও পড়ুন দুঃসময়ে ক্যাপ্টেন বিরাট কোহলিকে পাশে পেলেন না কোচ অনিল কুম্বলে

অন্যদিকে, চোটের জন্য মরশুমটা আগেই শেষ হয়ে গেল লুইস সুয়ারেজের। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে কোপা দেল রের  ফাইনালে খেলতে পারবেন না উরুগুয়ের এই গোলমেশিন। ত্রিফলার একজনকে ছাড়াই তাই শনিবার ফাইনালে নামছে বার্সেলোনা। কোপা দেল রের ফাইনালে বার্সার সামনে আলাভেস। ক্যাটালিয়ান্স ক্লাবের কোচ হিসেবে এটাই শেষ ম্যাচ হতে চলেছে লুইস এনরিকের। ট্রফি জিতে  এনরিকেকে স্মরণীয় বিদায় জানাতে চান বার্সার ফুটবলাররা। চোট সারিয়ে ফাইনালে নামার জন্য ফিট পিকে ও মাসচেরানো। গোলের জন্য এনরিকে তাকিয়ে মেসি,নেইমারের দিকে।

আরও পড়ুন  একদিনের ক্রিকেটে বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে ট্রিপল সেঞ্চুরি করলেন বিলাল ইরশাদ

.