ধোনির উইনিং স্ট্রোক ২০ হাজার পাউন্ড আনল ভারতীয় সেনার জন্য

২০,০০০ পাউন্ড পেল ভারতীয় সেনা। সৌজন্যে মহেন্দ্র সিং ধোনির জয়ের রান। চ্যারিটির জন্য শুরু হয়েছে 'ক্রিকেট ফর হিরোস'। এই টি ২০ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খেলতে নেমে ছিলেন ভারত অধিনায়ক। এই চ্যারিটি মূলক টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই উঠেছে ৩০ হাজার পাউন্ড। তার মধ্যে ধোনির চ্যারিটেবল ফাউন্ডেশনই পেয়েছে ২০ হাজার পাউন্ড। 

Updated By: Sep 23, 2015, 08:45 PM IST
ধোনির উইনিং স্ট্রোক ২০ হাজার পাউন্ড আনল ভারতীয় সেনার জন্য

ওয়েব ডেস্ক: ২০,০০০ পাউন্ড পেল ভারতীয় সেনা। সৌজন্যে মহেন্দ্র সিং ধোনির জয়ের রান। চ্যারিটির জন্য শুরু হয়েছে 'ক্রিকেট ফর হিরোস'। এই টি ২০ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খেলতে নেমে ছিলেন ভারত অধিনায়ক। এই চ্যারিটি মূলক টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকেই উঠেছে ৩০ হাজার পাউন্ড। তার মধ্যে ধোনির চ্যারিটেবল ফাউন্ডেশনই পেয়েছে ২০ হাজার পাউন্ড। 

তাঁর ব্যাটই ভারতকে ২০১১ সালে ভারতকে বিশ্বকাপ এনে দিয়েছিল। এবার তাঁর সেই ব্যাটই ভারতীয় সেনার চ্যারিটির জন্য সংগ্রহ করল ২০ হাজার পাউন্ড। উদ্বোধনী ম্যাচে অবশিষ্ট বিশ্ব একাদশের বিরুদ্ধে খেলতে নেমে ছিল ধোনির হিরোস একাদশ। 

মাহির উইনিং স্ট্রোকই জয় এনে দিল এগারোজন হিরোকে। 

এই চ্যারিটেবল ম্যাচ থেকে যে অর্থ সংগৃহীত হয়েছে তা যুদ্ধে আহত সেনাদের চিকিৎসায় ব্যবহৃত হবে। 

ওভালে এই টুর্নামেন্টের উদ্বোধন হয়ে গেল। আগামী বছরে ভারতেও একই ধরণের টুর্নামেন্ট আয়োজনে সাহায্য করবে ভারতের সীমিত ওভারের ম্যাচের অধিনায়ক ধোনির চ্যারিটেবল সংস্থা। ভারতীয় সেনাদের সাহার্যার্থে এই ধরণের বেশি সংখ্যক ম্যাচ আয়োজনের পরিকল্পনা  

 

 

.