জানেন গম্ভীরের বিচারে এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে হার্ড হিটার কে?

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে হার্ড হিটার ব্যাটসম্যান কে? এর উত্তর আপনার কাছেও নিশ্চয়ই আছে। কিন্তু এই প্রশ্ন যদি আপনি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীরকে করেন, তাহলে এর উত্তরে একটাই নাম পাবেন। ক্রিস লিন। হ্যাঁ, লিনের থেকে বড় হার্ড হিটার আন্তর্জাতিক ক্রিকেটে এই মুহূর্তে আর কেউ নেই। এমনটাই মত গম্ভীরের।

Updated By: May 9, 2017, 02:25 PM IST
জানেন গম্ভীরের বিচারে এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে হার্ড হিটার কে?

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে হার্ড হিটার ব্যাটসম্যান কে? এর উত্তর আপনার কাছেও নিশ্চয়ই আছে। কিন্তু এই প্রশ্ন যদি আপনি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীরকে করেন, তাহলে এর উত্তরে একটাই নাম পাবেন। ক্রিস লিন। হ্যাঁ, লিনের থেকে বড় হার্ড হিটার আন্তর্জাতিক ক্রিকেটে এই মুহূর্তে আর কেউ নেই। এমনটাই মত গম্ভীরের।

আরও পড়ুন গম্ভীর কেন দলে নেই? কোহলির দিকে বিরাট আক্রমণ ক্রিকেটপ্রেমীদের

আরসিবির বিরুদ্ধে নারিন তো দুর্দান্ত ব্যাটিং করেছেনই। আইপিএলের ইতিহাসে দ্রুততম হাফ সেঞ্চুরিই করেছেন নারিন। কিন্তু ভুলে গেলে চলবে না যে, ওই ম্যাচে প্রায় মাস খানেক বাদে চোট থেকে ফিরে হাফ সেঞ্চুরি করেছেন লিনও। তাই গম্ভীর বলেছেন, 'আন্তর্জাতিক ক্রিকেটে এখন লিনের থেকে হার্ড হিটার কেউ নেই। এক মাস চোটের জন্য মাঠের বাইরে থাকা একজন ক্রিকেটার ফিরে এসে এমন মার মারতে পারে, না দেখলে বিশ্বাস করা যায় না! সত্যিই অবিশ্বাস্য। লিনের সেদিনের ব্যাটিং দেখলেই বোঝা যায় যে, ওর মারের এবং মনের জোর ঠিক কতটা।'

আরও পড়ুন  আজ কিংস, কলকাতাকে হারাতে না পারলে, প্লে অফের চার দল নিশ্চিত হয়ে যাবে

.