ঘৃণা নয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে শ্রদ্ধাই করেন গ্রেইজম্যান

ঘৃণা নয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর  প্রতি রয়েছে তার শ্রদ্ধা । বক্তা ফরাসি তারকা অ্যান্টোনিও গ্রেইজম্যান। কয়েকদিন আগে সিআর সেভেন বলেছিলেন গ্রেইজম্যান তাকে ঘৃণা করেন বলে ফ্রান্সের ফুটবলার নিজে বলেছেন। এরপরই দুই তারকার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। গোটা বিষয় মুখ খুলেছেন গ্রেইজম্যান নিজে।

Updated By: Nov 27, 2016, 09:46 AM IST
ঘৃণা নয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে শ্রদ্ধাই করেন গ্রেইজম্যান

ওয়েব ডেস্ক: ঘৃণা নয়, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর  প্রতি রয়েছে তার শ্রদ্ধা । বক্তা ফরাসি তারকা অ্যান্টোনিও গ্রেইজম্যান। কয়েকদিন আগে সিআর সেভেন বলেছিলেন গ্রেইজম্যান তাকে ঘৃণা করেন বলে ফ্রান্সের ফুটবলার নিজে বলেছেন। এরপরই দুই তারকার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। গোটা বিষয় মুখ খুলেছেন গ্রেইজম্যান নিজে।

এই গোলমেশিন বলেছেন কয়েক মাস আগে মিয়ামিতে হটাত করেই তার সঙ্গে রোনাল্ডোর দেখা হয়ে যায়। সেখানে আলোচনা হয় ফুটবল নিয়ে। আর মজা করে তিনি রোনাল্ডোকে ঘৃণা করেন বলে জানান। আর সিআর সেভেন এই বক্তব্য সিরিয়াসলি নিয়ে নেন।

আরও পড়ুন- ম্যাকগ্রাকেও ক্রিকেট মাঠে লাল কার্ড দেখতে হয়েছিল জানেন?

রোনাল্ডোর প্রতি তার শ্রদ্ধা সবসময় ছিল, আছে এবং থাকবে বলে  জানান গ্রেইজম্যান। ড্যামেজ কন্ট্রোলে নামলেও রোনাল্ডোর কাছে ব্যাক্তিগত ডুয়েলে হারের দগদগে ক্ষতটা এখনও যায়নি ফরাসি তারকা গ্রেইজম্যানের।। গত মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি ইউরো কাপের ফাইনালেও সিআর সেভেনের কাছে হেরে যান এই ফরাসি তারকা।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হয়ে গেলেন অস্ট্রেলিয়ার নাগরিক!

.