ও'কিফকে এক ডজন উইকেট পেতে দেখে কী বললেন হরভজন সিং?

এবারের ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরুর আগে থেকে প্রাক্তন ক্রিকেটারদের থেকে শুরু করে বিশেষজ্ঞদের জবাব ছিল, সিরিজে হোয়াইট ওয়াশ হবে অস্ট্রেলিয়া। কিন্তু সিরিজের প্রথম টেস্টে পুনেতে ভারতকে মাত্র আড়াই দিনেই উড়িয়ে দিল স্টিভেন স্মিথের দল। সেটাও কিনা ৩৩৩ রানে! ম্যাচে ক্যাপ্টেন স্মিথ সেঞ্চুরি করলেও, পুনে টেস্টের নায়ক অজি স্পিনার ও'কিফ। মাত্র ৭০ রান দিয়ে ১২ উইকেট তুলে নিয়েছেন তিনি। যদিও ও'কিফকে এখনই বিরাট কিছু আমল দিতে চাইছেন না ভারতীয় স্পিনার হরভজন সিং।

Updated By: Feb 27, 2017, 12:42 PM IST
ও'কিফকে এক ডজন উইকেট পেতে দেখে কী বললেন হরভজন সিং?

ওয়েব ডেস্ক: এবারের ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরুর আগে থেকে প্রাক্তন ক্রিকেটারদের থেকে শুরু করে বিশেষজ্ঞদের জবাব ছিল, সিরিজে হোয়াইট ওয়াশ হবে অস্ট্রেলিয়া। কিন্তু সিরিজের প্রথম টেস্টে পুনেতে ভারতকে মাত্র আড়াই দিনেই উড়িয়ে দিল স্টিভেন স্মিথের দল। সেটাও কিনা ৩৩৩ রানে! ম্যাচে ক্যাপ্টেন স্মিথ সেঞ্চুরি করলেও, পুনে টেস্টের নায়ক অজি স্পিনার ও'কিফ। মাত্র ৭০ রান দিয়ে ১২ উইকেট তুলে নিয়েছেন তিনি। যদিও ও'কিফকে এখনই বিরাট কিছু আমল দিতে চাইছেন না ভারতীয় স্পিনার হরভজন সিং।

আরও পড়ুন একা সামলালেন ঝাড়খন্ডের ব্যাটিং বিপর্যয়, ধোনি ধামাকায় মাতল ইডেন

৪০০ টেস্ট উইকেটের মালিক হরভজন বলেছেন, 'পুনের পিচে কারও এমন পারফরম্যান্সের পর এত বাড়াবাড়ি করা ঠিক হবে না। টেস্টের পিচ এমন হওয়া উচিত, যাতে খেলাটা পাঁচ দিন গড়ায়। শুরুর দিনের প্রথম ওভার থেকেই বল ঘুরতে শুরু করলে আর ভালো টেস্ট ম্যাচের পিচ হল কোথায়! ও'কিফকে ভয়ঙ্কর স্পিনার হিসেবে নিজেকে মেলে ধরতে গেলে, ওকে ভালো টেস্টের পিচেও পুনের পারফরম্যান্স করে দেখাতে হবে।' দেখা যাক, সিরিজের দ্বিতীয় টেস্টে বেঙ্গালুরুর পিচে ও'কিফের হাতের জাদু আবার দেখা যায় কিনা।

আরও পড়ুন  সৌরভ গাঙ্গুলির সুরেই সুর মেলালেন সচিন তেন্ডুলকর

.