একদিনের ক্রিকেটে আইসিসির তালিকায় নামলেন কোহলি, উঠলেন ধোনি

একদিনের ক্রিকেটে আইসিসির ব্যাটসম্যানদের  ranking-এ একধাপ নামলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর  একধাপ উপরে উঠলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে শতরান করে রেটিং পয়েন্ট কিছুটা বাড়িয়ে ধোনি তেরো নম্বর স্থানে উঠে এসেছেন। উল্টোদিকে বিরাট কোহলি আইসিসি RANKING-এ দুই নম্বরে ছিলেন।

Updated By: Jan 28, 2017, 08:43 AM IST
একদিনের ক্রিকেটে আইসিসির তালিকায় নামলেন কোহলি, উঠলেন ধোনি

ওয়েব ডেস্ক: একদিনের ক্রিকেটে আইসিসির ব্যাটসম্যানদের  ranking-এ একধাপ নামলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর  একধাপ উপরে উঠলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে শতরান করে রেটিং পয়েন্ট কিছুটা বাড়িয়ে ধোনি তেরো নম্বর স্থানে উঠে এসেছেন। উল্টোদিকে বিরাট কোহলি আইসিসি RANKING-এ দুই নম্বরে ছিলেন।

আরও পড়ুন বেন স্টোকস কি তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলবেন?

পুণেতে শতরান করলেও পরের দুটি একদিনের ম্যাচে বড় রান পেতে ব্যর্থ হন ভারত অধিনায়ক। আর তার জন্য এই মূহুর্তে তিনি নেমে এসেছেন তিন নম্বরে। থাইয়ের অস্ত্রোপচারের জন্য দলের বাইরে থাকায় রোহিত শর্মাও তিন ধাপ নেমে বারো তম স্থানে চলে এসেছেন। বোলারদের আইসিসি RANKING-এর ক্ষেত্রে বেশ হতাশ করেছেন ভারতীয় বোলাররা। একজন ভারতীয় বোলারও নেই প্রথম দশে।

আরও পড়ুন  মিক্সড ডাবলসে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে সানিয়া-ডোডিগ জুটি

.