রাঁচিতে ডাবল সেঞ্চুরি পূজারার, সেঞ্চুরি ঋদ্ধিমান সাহার

রাঁচি টেস্টের চতূর্থদিনের শেষে চালকের আসনে ভারত। রবিবার ৬ উইকেটে ৩৬০ রান স্কোরবোর্ডে নিয়ে খেলতে নেমেছিল ভারত। এরপর একে একে সেঞ্চুরি করেন ঋদ্ধিমান সাহা এবং ডাবল সেঞ্চুরি করেন চেতেশ্বর পূজারা। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে করা ৪৫১ রানের জবাবে ৯ উইকেটে ৬০৩ রান তুলে ইনিংস ডিক্লেয়ার করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। চেতেশ্বর পূজারা আউট হন ২০২ রান করে। আর ঋদ্ধিমান সাহা আউট হন ১১৭ রান করে। জাদেজা অপরাজিত থাকেন ৫৪ রান করে।অস্ট্রেলিয়ার হয়ে ৪ উইকেট নিয়েছেন প্যাট কামিন্স। তিনটি উইকেট নিয়েছেন ও'কিফ। এবং একটি করে উইকেট পেয়েছেন লিওন এবং হ্যাজেলউড।

Updated By: Mar 19, 2017, 05:29 PM IST
রাঁচিতে ডাবল সেঞ্চুরি পূজারার, সেঞ্চুরি ঋদ্ধিমান সাহার

ওয়েব ডেস্ক: রাঁচি টেস্টের চতূর্থদিনের শেষে চালকের আসনে ভারত। রবিবার ৬ উইকেটে ৩৬০ রান স্কোরবোর্ডে নিয়ে খেলতে নেমেছিল ভারত। এরপর একে একে সেঞ্চুরি করেন ঋদ্ধিমান সাহা এবং ডাবল সেঞ্চুরি করেন চেতেশ্বর পূজারা। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে করা ৪৫১ রানের জবাবে ৯ উইকেটে ৬০৩ রান তুলে ইনিংস ডিক্লেয়ার করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। চেতেশ্বর পূজারা আউট হন ২০২ রান করে। আর ঋদ্ধিমান সাহা আউট হন ১১৭ রান করে। জাদেজা অপরাজিত থাকেন ৫৪ রান করে।অস্ট্রেলিয়ার হয়ে ৪ উইকেট নিয়েছেন প্যাট কামিন্স। তিনটি উইকেট নিয়েছেন ও'কিফ। এবং একটি করে উইকেট পেয়েছেন লিওন এবং হ্যাজেলউড।

আরও পড়ুন দৃষ্টিহীনদের ক্রিকেট বিশ্বকাপের ব্র্যান্ড অ্যম্বাসাডর হলেন আফ্রিদি

জবাবে ব্যাট করতে নেমে দিনের শেষে অস্ট্রেলিয়ার রান ২ উইকেটে ২৩। মাত্র ১৪ রান করে আউট হয়ে গিয়েছেন ডেভিড ওয়ার্নার। ন্যাথান লিওনও আউট হয়ে গিয়েছেন ২ রান করে। দুটো উইকেটই নিয়েছেন জাদেজা। অজি ওপেনার রেনশঁ অপরাজিত রয়েছেন ৭ রান করে।

আরও পড়ুন নিউজিল্যান্ডকে আট উইকেটে হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকা

.