পুনের কাছে হারের পর গ্লেন ম্যাক্সওয়েলকে একহাত নিলেন বীরেন্দ্র সেহেবাগ

লিগের শেষ ম্যাচে জিততেই হতো কিংস ইলেভেন পাঞ্জাবকে। তারপরে হতো অঙ্কের হিসেব, আদৌ কি পৌঁছনো গেল প্লে অফে? কিন্তু জেতা তো দূর। রবিবার শেষ ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে পর্যুদস্ত হয়ে হারতে হল কিংস ইলেভেন পাঞ্জাবকে। ৯ উইকেটে হাসতে হাসতে ম্যাচ জিতে প্লে অফে দ্বিতীয় স্থানে থেকে শেষ করল বরং রাইজিং পুনে সুপারজায়ান্টই। আর প্লে অফে না উঠে পাঁচ নম্বরে থেকেই দশম আইপিএল শেষ করতে হল প্রীতি জিন্টার দলকে। ম্যাচের পরই তাই কিংসের ক্যাপ্টেন গ্লেন ম্যাক্সওয়েল এবং বিদেশি ক্রিকেটারদের একহাত নিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ডিরেক্টর অফ অপরেশন বীরেন্দ্র সেহবাগ।

Updated By: May 15, 2017, 01:20 PM IST
পুনের কাছে হারের পর গ্লেন ম্যাক্সওয়েলকে একহাত নিলেন বীরেন্দ্র সেহেবাগ

ওয়েব ডেস্ক: লিগের শেষ ম্যাচে জিততেই হতো কিংস ইলেভেন পাঞ্জাবকে। তারপরে হতো অঙ্কের হিসেব, আদৌ কি পৌঁছনো গেল প্লে অফে? কিন্তু জেতা তো দূর। রবিবার শেষ ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে পর্যুদস্ত হয়ে হারতে হল কিংস ইলেভেন পাঞ্জাবকে। ৯ উইকেটে হাসতে হাসতে ম্যাচ জিতে প্লে অফে দ্বিতীয় স্থানে থেকে শেষ করল বরং রাইজিং পুনে সুপারজায়ান্টই। আর প্লে অফে না উঠে পাঁচ নম্বরে থেকেই দশম আইপিএল শেষ করতে হল প্রীতি জিন্টার দলকে। ম্যাচের পরই তাই কিংসের ক্যাপ্টেন গ্লেন ম্যাক্সওয়েল এবং বিদেশি ক্রিকেটারদের একহাত নিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ডিরেক্টর অফ অপরেশন বীরেন্দ্র সেহবাগ।

আরও পড়ুন পাঞ্জাবকে হেলায় হারাল পুনে, দেখে নিন প্লে অফে কোন চারটি দল কী অবস্থায়

তিনি বলেছেন, 'আমরা সবাই জানি, ম্যাক্সওয়েলের ব্যাটে আগুন ঝরলে, ম্যাচ জিততে আর কাউকে দরকার হয় না। ম্যাক্সি একাই জিতিয়ে দিতে পারে সেই ম্যাচ। কিন্তু দুর্ভাগ্যের বিষয়, বেশিরভাগ ম্যাচেই জ্বলল না ম্যাক্সির ব্যাট। বিশেষ করে সে অস্ট্রেলিয়ার হয়ে টি২০ ম্যাচ এবং টেস্টে খেলেছে। সুতরাং, ম্যাক্সওয়েল বেশ অভিজ্ঞ ক্রিকেটারই। কিন্তু দশম আইপিএলে নিজের অভিজ্ঞতা অনুযায়ী দলের ভরসা হয়ে উঠতে পারেনি ম্যাক্সওয়েল। নেয়নি তেমন দায়িত্বও। শুধু ম্যাক্সওয়েলই নয়, কোনও বিদেশি ক্রিকেটারই ভরসা দিতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাবকে। একজন অভিজ্ঞ বিদেশি ক্রিকেটারের অন্তত ম্যাচের ১২ থেকে ১৫ ওভার খেলা উচিত। কিন্তু কেউই কাজটা করেনি। এরপর হারা ছাড়া আমাদের জন্য আর কী পড়ে থাকতে পারে?'

আরও পড়ুন  সুপার সান্ডেতে ইস্টবেঙ্গলকে হারিয়ে ফেড কাপের ফাইনালে মোহনবাগান

.