ডোয়েন ব্রাভোর পরিবর্তে কাকে দলে নিল গুজরাট লায়ন্স জানুন

শুরু থেকেই খেলছিলেন না। তবু, আশা ছিল, পরের দিকে ঠিক খেলবেন। কিন্তু গুজরাট লায়ন্সের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল যে, এবারের আইপিএলে হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য আর খেলাই হবে না ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্রাভোর। গুজরাট লায়ন্সের অধিনায়ক সুরেশ রায়না আগের ম্যাচে টস করতে গিয়েই বলেছিলেন যে, এবারের মতো ব্রাভোর খেলার আশা শেষ। তিনি ব্রাভোর পরিবর্ত হিসেবে কাউকে দলে নেবার জন্য তাঁর দলের টিম ম্যানেডমেন্টকে বলবেন। অবশেষে ব্রাভোর পরিবর্ত হিসেবে গুজরাট লায়ন্সে এলেন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান। এ বছর আইপিএলের নিলামের সময় কোনও দলই নেয়নি পাঠানকে। তার বড় কারণ, পাঠানের গতবারের পারফরম্যান্স। রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলে তিন ম্যাচে তিনি করেছিলেন মাত্র ১১ রান। আর কোনও উইকেট পাননি ৮ ওভার বলে করে। তবুও, ব্রাভোর পরিবর্ত হিসেবে তাঁকেই দলে নিল গুজরাট লায়ন্স।

Updated By: Apr 25, 2017, 12:32 PM IST
 ডোয়েন ব্রাভোর পরিবর্তে কাকে দলে নিল গুজরাট লায়ন্স জানুন

ওয়েব ডেস্ক: শুরু থেকেই খেলছিলেন না। তবু, আশা ছিল, পরের দিকে ঠিক খেলবেন। কিন্তু গুজরাট লায়ন্সের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল যে, এবারের আইপিএলে হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য আর খেলাই হবে না ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্রাভোর। গুজরাট লায়ন্সের অধিনায়ক সুরেশ রায়না আগের ম্যাচে টস করতে গিয়েই বলেছিলেন যে, এবারের মতো ব্রাভোর খেলার আশা শেষ। তিনি ব্রাভোর পরিবর্ত হিসেবে কাউকে দলে নেবার জন্য তাঁর দলের টিম ম্যানেডমেন্টকে বলবেন। অবশেষে ব্রাভোর পরিবর্ত হিসেবে গুজরাট লায়ন্সে এলেন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান। এ বছর আইপিএলের নিলামের সময় কোনও দলই নেয়নি পাঠানকে। তার বড় কারণ, পাঠানের গতবারের পারফরম্যান্স। রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলে তিন ম্যাচে তিনি করেছিলেন মাত্র ১১ রান। আর কোনও উইকেট পাননি ৮ ওভার বলে করে। তবুও, ব্রাভোর পরিবর্ত হিসেবে তাঁকেই দলে নিল গুজরাট লায়ন্স।

আরও পড়ুন ১০১ বছর বয়সে ১০০ মিটার দৌড়ে ওয়ার্ল্ড মাস্টার গেমসে সোনা জিতলেন মান কাউর

ইরফান পাঠানও একটি লায়ন্সের জার্সি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। গুজরাট লায়ন্সে যোগ দেওয়ার আগে ইরফান পাঠান আরও পাঁচটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন। দলগুলো হল, চেন্নাই সুপার কিংস, দিল্লি ডেয়ার ডেভিলস, কিংস ইলেভেন পাঞ্জাব, সানরাইজার্স হায়দরাবাদ এবং রাইজিং পুনে সুপারজায়ান্ট। এবার দেখা যাক যে, গুজরাটের হয়ে খেলার সময় কেমন পারফর্ম করেন ইরফান পাঠান।

আরও পড়ুন  জন্মদিনে শিরোনামে জন্টি রোডসের মেয়ে ইন্ডিয়া জিন রোডস

 

.