রানা, হার্দিকরা এমনটা আরও করবে, বলছেন রোহিত শর্মা

প্রায় অসাধ্য সাধনই করেছেন হার্দিক রানা এবং নীতিন রানা। একেবারে হারা ম্যাচও তাঁরা দিব্যি জিতিয়ে দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সকে। শেষ চার ওভারে প্রায় ৬০ রান দরকার ছিল মুম্বই ইন্ডিয়ান্সের। অথচ, তেমনই প্রায় অস্বাভাবাবিক কাজকে অবলীলায় করে দেখালেন নীতিন রানা এবং হার্দিক পাণ্ডিয়ার মতো তরুণ দুই ক্রিকেটার। নীতিন রানা আউট হন ২৯ বলে ৫০ রান করে। আর হার্দিক পাণ্ডিয়া ১১ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন। এমন তরুণ এবং প্রতিশ্রুতিমান ক্রিকেটার যে দলে থাকবে, সেই দলের ক্যাপ্টেন যে অনেক চওড়া বুক নিয়ে মাঠে নামতে পারবেন, সেটা বলাইবাহুল্য।

Updated By: Apr 10, 2017, 01:40 PM IST
রানা, হার্দিকরা এমনটা আরও করবে, বলছেন রোহিত শর্মা

ওয়েব ডেস্ক: প্রায় অসাধ্য সাধনই করেছেন হার্দিক রানা এবং নীতিন রানা। একেবারে হারা ম্যাচও তাঁরা দিব্যি জিতিয়ে দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সকে। শেষ চার ওভারে প্রায় ৬০ রান দরকার ছিল মুম্বই ইন্ডিয়ান্সের। অথচ, তেমনই প্রায় অস্বাভাবাবিক কাজকে অবলীলায় করে দেখালেন নীতিন রানা এবং হার্দিক পাণ্ডিয়ার মতো তরুণ দুই ক্রিকেটার। নীতিন রানা আউট হন ২৯ বলে ৫০ রান করে। আর হার্দিক পাণ্ডিয়া ১১ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন। এমন তরুণ এবং প্রতিশ্রুতিমান ক্রিকেটার যে দলে থাকবে, সেই দলের ক্যাপ্টেন যে অনেক চওড়া বুক নিয়ে মাঠে নামতে পারবেন, সেটা বলাইবাহুল্য।

আরও পড়ুন আজ আইপিএলে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কিংস ইলেভেন পাঞ্জাব

তাই তো ম্যাচ শেষে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মা বলেছেন, 'আমাদের মনে হচ্ছিল, রানা এবং হার্দিক ম্যাচটা জিতিয়ে দিতে পারবে। আর সেটা ওরা করেও দেখালো। এমন তরুণ, প্রতিভাবান ক্রিকেটার সব দলের কাছেই সম্পদ। আশা করব, ওরা এমন দুর্দান্ত ফিনিশ, পরের অনেক ম্যাচেই করবে।' পাশাপাশি রোহিত শর্মা এটাও বলেছেন, তাঁর দলের এখনও অনেক উন্নতির জায়গা রয়েছে। প্রতিযোগিতা যত এগোবে, তত বেশি শক্তিশালী দল হয়ে উঠবে মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন  শিলিগুড়িতে লাল-হলুদের ডেরায় গিয়ে মাস্তানি করল মোহনবাগান

.