গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্ট সমর্থকদের জন্য খারাপ খবর

আইপিএল থেকে দু'বছরের জন্য নির্বাসন করা হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসকে। সেই মেয়াদ শেষ হয়ে যাচ্ছে এই বছরই। অর্থাত্‍, ২০১৮ সালের আইপিএলে বা একাদশ আইপিএলে খেলতে দেখার কথা রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসকে। কিন্তু তারপরই যে বড় প্রশ্নটা উঠছে, সেটা হল, তাহলে কি পরেরবার থেকে আইপিএল হতে চলেছে দশ দলের প্রতিযোগিতা?

Updated By: May 8, 2017, 05:42 PM IST
গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্ট সমর্থকদের জন্য খারাপ খবর

ওয়েব ডেস্ক: আইপিএল থেকে দু'বছরের জন্য নির্বাসন করা হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসকে। সেই মেয়াদ শেষ হয়ে যাচ্ছে এই বছরই। অর্থাত্‍, ২০১৮ সালের আইপিএলে বা একাদশ আইপিএলে খেলতে দেখার কথা রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসকে। কিন্তু তারপরই যে বড় প্রশ্নটা উঠছে, সেটা হল, তাহলে কি পরেরবার থেকে আইপিএল হতে চলেছে দশ দলের প্রতিযোগিতা?

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করল ভারত

এর পরিষ্কার উত্তর দিয়ে দিলেন আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা। তিনি বলেছেন, 'কোনও প্রশ্নই ওঠে না। এই মুহূর্তে আমাদের কোনও ভাবনা নেই যে, আইপিএল ১০ দলের প্রতিযোগিতা হবে। তবে, গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টের পরের বার খেলার কোনও সম্ভাবনা নেই। ওদের সঙ্গে আমাদের চুক্তি হয়েছিল শুধুমাত্র দুই বছরের। যদি এমন সিদ্ধান্ত হয় যে, আগামী বছর আইপিএল হবে দশ দলের। তাহলে আমরা বিডিং করে নতুন দুই দলকে নেব। কিন্তু গুজরাট বা পুনের চুক্তি এই বছরই শেষ।' অর্থাত্‍, গুজরাট লায়ন্স বা রাইজিং পুনে সুপারজায়ান্টের জন্য খুবই খারাপ খবর।

আরও পড়ুন  শুধু গুজরাটের কাছে হারাই নয়, আরও খারাপ খবর কিংস ইলেভেনে পাঞ্জাবের জন্য

.