এবার ডেঙ্গির আতঙ্ক ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্টে!

এবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে হতে চলা প্রথম টেস্ট খেলা নিয়ে সংশয় দেখা দিল। কারণ ডেঙ্গি ও চিকুনগুনিয়ার থাবা। চলতি মাসের ২২ তারিখ থেকে কানপুরে হতে চলা এই টেস্ট ম্যাচের আগে সেখানে ৮১১ জনের দেহে ডেঙ্গির জীবাণু পাওয়া গেছে। তবে তার থেকেও ভয়ঙ্কর বিষয়, স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্বে থাকা ৩০৯ জন নিরাপত্তা কর্মীর দেহেও মিলিছে ডেঙ্গির জীবাণু। ফলে, খেলা শুরু হওয়ার আগে কানপুরজুড়ে তৈরি হয়েছে আতঙ্কের পরিবেশ।

Updated By: Sep 16, 2016, 07:51 PM IST
এবার ডেঙ্গির আতঙ্ক ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্টে!

ওয়েব ডেস্ক : এবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে হতে চলা প্রথম টেস্ট খেলা নিয়ে সংশয় দেখা দিল। কারণ ডেঙ্গি ও চিকুনগুনিয়ার থাবা। চলতি মাসের ২২ তারিখ থেকে কানপুরে হতে চলা এই টেস্ট ম্যাচের আগে সেখানে ৮১১ জনের দেহে ডেঙ্গির জীবাণু পাওয়া গেছে। তবে তার থেকেও ভয়ঙ্কর বিষয়, স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্বে থাকা ৩০৯ জন নিরাপত্তা কর্মীর দেহেও মিলিছে ডেঙ্গির জীবাণু। ফলে, খেলা শুরু হওয়ার আগে কানপুরজুড়ে তৈরি হয়েছে আতঙ্কের পরিবেশ।

আরও পড়ুন- ভারত-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচ আয়োজন করতে সিএবি প্রস্তুত, জানিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি

সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছে, স্টোডিয়ামের বাইরে একটা বড় অংশে প্রচুর পরিমাণে ময়লা ও বিল্ডিংয়ের ভাঙা অংশ জড়ো হয়ে রয়েছে। আর তা থেকেই মশার উপদ্রোব দেখা দিয়েছে। পরিস্থিতি যা তাতে ২২ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত কার্যত ফাঁকা স্টেটিয়ামেই দুটি দলকে খলতে হবে বলে মনে করা হচ্ছে।

.