এবার কি তাহলে মাহমুদুল্লাহ খেলবেন ধোনির দলের হয়ে?

আইপিএলে দুজন বাংলাদেশের ক্রিকেটার খেলছেন এই বছর। সাকিব আল হাসান খেলছেন কলকাতা নাইট রাইডার্সে আর মুস্তাফিজুর রহমান খেলছেন সানরাইজার্স হায়দরাবাদে। সাকিব নবম আইপিএলে এখন পর্যন্ত নিজেকে সেভাবে মেলে ধরতে না পারলেও মুস্তাফিজুর নিয়মিত ভালো খেলছেন। এবারের আইপিএলে এখনও পর্যন্ত তাঁকে অন্যতম সেরা পেসার মনে করা হচ্ছে। এরইমধ্যে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টসে একের পর এক চোট।

Updated By: May 3, 2016, 12:34 PM IST
 এবার কি তাহলে মাহমুদুল্লাহ খেলবেন ধোনির দলের হয়ে?

ওয়েব ডেস্ক: আইপিএলে দুজন বাংলাদেশের ক্রিকেটার খেলছেন এই বছর। সাকিব আল হাসান খেলছেন কলকাতা নাইট রাইডার্সে আর মুস্তাফিজুর রহমান খেলছেন সানরাইজার্স হায়দরাবাদে। সাকিব নবম আইপিএলে এখন পর্যন্ত নিজেকে সেভাবে মেলে ধরতে না পারলেও মুস্তাফিজুর নিয়মিত ভালো খেলছেন। এবারের আইপিএলে এখনও পর্যন্ত তাঁকে অন্যতম সেরা পেসার মনে করা হচ্ছে। এরইমধ্যে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টসে একের পর এক চোট।

তাই বাংলাদেশের মাহমুদুল্লাহকে দলে নেওয়ার পরামর্শ দিলেন হর্ষ ভোগলে। কেভিন পিটারসেন, ফ্যাফ ডু প্লেসির পর এবার চোট পেয়েছেন স্টিভেন স্মিথ। দলের সেরা তিন ব্যাটসম্যানকে চলতি আসরে আর পাচ্ছে না পুনে। ডুপ্লেসির বদলে ইতিমধ্যে পুনে দলে নিয়েছে অজি ব্যাটসম্যান উসমান খোয়াজাকে। এবার হর্ষর পরামর্শ মেনে তাঁরা মাহমুদুল্লাহকে দলে নেয় কিনা সেটাই দেখার।

 

.