'মাঠের ভিতরে থেকেই ঠিক করতে চাই আর্জেন্টিনার ফুটবলকে', অবসর ভেঙে দলে ফিরে ঘোষণা মেসির

মেসি ভক্তদের জন্য সুখবর। অবসর ঘোষণার ছয় সপ্তাহ পর দেশের জার্সিতে মাঠে ফিরছেন লিওনেল মেসি। কোপা আমেরিকা ফাইনালে হারের পর হতাশায় জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেছিলেন তিনি। আর্জেন্টিনা ফুটবল সংস্থাও এদিন মেসির জাতীয় দলে ফেরার ঘোষণা করেছে। তারপরই সমর্থকদের মধ্যে খুশির বন্যা বয়ে গেছে।

Updated By: Aug 13, 2016, 08:47 AM IST
'মাঠের ভিতরে থেকেই ঠিক করতে চাই আর্জেন্টিনার ফুটবলকে', অবসর ভেঙে দলে ফিরে ঘোষণা মেসির

ওয়েব ডেস্ক : মেসি ভক্তদের জন্য সুখবর। অবসর ঘোষণার ছয় সপ্তাহ পর দেশের জার্সিতে মাঠে ফিরছেন লিওনেল মেসি। কোপা আমেরিকা ফাইনালে হারের পর হতাশায় জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেছিলেন তিনি। আর্জেন্টিনা ফুটবল সংস্থাও এদিন মেসির জাতীয় দলে ফেরার ঘোষণা করেছে। তারপরই সমর্থকদের মধ্যে খুশির বন্যা বয়ে গেছে।

আর্জেন্টিনার নতুন জাতীয় কোচ এডগার্ডো বাউজা সম্প্রতি বার্সিলোনা গিয়েছিলেন মেসিকে বোঝাতে। মনে করা হচ্ছে সেই বৈঠকের পরই সিদ্ধান্ত বদলান ফুটবলের সুপারহিরো। ২০১৮ বিশ্বকাপ কোয়ালিফায়ারে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিরুদ্ধে দেশের হয়ে মাঠে নামার ইচ্ছেপ্রকাশ করেছেন মেসি।

এক বিবৃতিতে আর্জেন্টিনার মহাতারকা লিখেছেন, "আর্জেন্টিনার ফুটবলে অনেক কিছু ঠিক করার বাকি। মাঠের ভেতরে থেকে আমি সেটা করতে চাই। বাইরে বসে সমালোচনা করতে চাই না। আর্জেন্টিনা ফুটবলে অনেক সমস্যা আছে। আমি সেটা আর বাড়াতে চাই না। জাতীয় দলের কোনও ক্ষতি চাই না। বরং সব সময় উল্টোটাই চেয়েছি। আমি আর্জেন্টিনা আর তার জার্সিটাকে ভীষণ ভালবাসি। আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাই, যাঁরা চেয়েছিলেন তাঁদের ধন্যবাদ। আশা করছি, খুব শিগগিরই আপনাদের খুশির মুহূর্ত উপহার দিতে পারব।"

.