মোহালি টেস্টে ২৪ রানে ৬ উইকেট ভারতের!

প্রথম টেস্টের তৃতীয় দিনের দ্বিতীয় ঘণ্টায় ভারতের ৬ উইকেট পড়ল ২৪ রানে! অথচ, প্রথম ঘণ্টায় বিনা উইকেট ৩৬ তুলেছিল ভারত। মোহালি টেস্ট রবিবার বিহার নির্বাচনের ফল প্রকাশের আগেই শেষ হয়ে যাচ্ছে নিশ্চিত। আজ টেস্টের তৃতীয় দিন। আর এই মুহূর্তে দ্বিতীয় ইনিংসে ভারতের রান ৮ উইকেটে ১৮৫। মানে দ্বিতীয় ইনিংসে ভারত রয়েছে ২০২ রানে এগিয়ে।

Updated By: Nov 7, 2015, 11:45 AM IST
 মোহালি টেস্টে ২৪ রানে ৬ উইকেট ভারতের!

ওয়েব ডেস্ক: প্রথম টেস্টের তৃতীয় দিনের দ্বিতীয় ঘণ্টায় ভারতের ৬ উইকেট পড়ল ২৪ রানে! অথচ, প্রথম ঘণ্টায় বিনা উইকেট ৩৬ তুলেছিল ভারত। মোহালি টেস্ট রবিবার বিহার নির্বাচনের ফল প্রকাশের আগেই শেষ হয়ে যাচ্ছে নিশ্চিত। আজ টেস্টের তৃতীয় দিন। আর এই মুহূর্তে দ্বিতীয় ইনিংসে ভারতের রান ৮ উইকেটে ১৮৫। মানে দ্বিতীয় ইনিংসে ভারত রয়েছে ২০২ রানে এগিয়ে।

এদিন পূজারা আউট হয়ে যান ৭৭ এবং বিরাট কোহলি আউট হন ২৯ রানে। এরপর অজিঙ্কা রাহানেও মাত্র ২ রান করে আউট হয়ে যান। রবীন্দ্র জাদেজা ৮, অশ্বিন ৩ এবং অমিত মিশ্র ফেরেন ২ রান করে। আপাতত ক্রিজে রয়েছেন ঋদ্ধিমান সাহা (৮) এবং উমেশ যাদব (০)। প্রোটিওদের হয়ে হার্মার এবং ইমরান তাহির ৩ টি করে উইকেট পেয়েছেন।

ভারত ঠিক কত রানের লিড নিতে পারে এবং অশ্বিন-জাদেজা-মিশ্রা কত তাড়াতাড়ি দক্ষিণ আফ্রিকার ইনিংস খতম করতে পারেন, তার উপর নির্ভর করছে, টেস্ট আদৌ আজই শেষ হয়ে যাবে কিনা!

.