অপরাজিত থেকে ফেড কাপ ফাইনালে নামছে মোহনবাগান

অপরাজিত থেকে ফেড কাপ ফাইনালে নামছে মোহনবাগান। ফাইনালের আগে ছন্দে নেই বেঙ্গালুরু এফসি। এক নজরে দেখে নেব কিভাবে ফাইনালে উঠল দুই দল। গ্রুপ লিগ থেকে সেমিফাইনাল। দুরন্ত ফর্মে থেকে ফেড কাপের ফাইনালে নামছে মোহনবাগান। বেঙ্গালুরুর বিরুদ্ধে শেষ লড়াইয়ের আগে ভারতের সেরা স্ট্রাইকিং লাইনই বাগান জনতার সেরা ভরসা। টুর্নামেন্টে গোল করেছেন বলবন্ত,ডাফি, সোনিরা। গ্রুপ লিগে অপরাজিত থেকে ও সেমিতে বড় ম্যাচ জিতে ফাইনালে নামছে সঞ্জয় সেনের দল।

Updated By: May 20, 2017, 11:52 PM IST
অপরাজিত থেকে ফেড কাপ ফাইনালে নামছে মোহনবাগান

ওয়েব ডেস্ক : অপরাজিত থেকে ফেড কাপ ফাইনালে নামছে মোহনবাগান। ফাইনালের আগে ছন্দে নেই বেঙ্গালুরু এফসি। এক নজরে দেখে নেব কিভাবে ফাইনালে উঠল দুই দল। গ্রুপ লিগ থেকে সেমিফাইনাল। দুরন্ত ফর্মে থেকে ফেড কাপের ফাইনালে নামছে মোহনবাগান। বেঙ্গালুরুর বিরুদ্ধে শেষ লড়াইয়ের আগে ভারতের সেরা স্ট্রাইকিং লাইনই বাগান জনতার সেরা ভরসা। টুর্নামেন্টে গোল করেছেন বলবন্ত,ডাফি, সোনিরা। গ্রুপ লিগে অপরাজিত থেকে ও সেমিতে বড় ম্যাচ জিতে ফাইনালে নামছে সঞ্জয় সেনের দল।

আরও পড়ুন- কাল বেঙ্গালুরুর বিরুদ্ধে ফেড কাপ ফাইনাল খেলতে নামছে মোহনবাগান

ফেডের প্রথম ম্যাচে চার গোলে শিবাজিয়ান্সকে হারায় মোহনবাগান। দ্বিতীয় ম্যাচে লাজংকে তিন-দুই গোলে হারান ডাফি,কাতসুমিরা। গ্রুপ লিগের শেষ ম্যাচে বেঙ্গালুরুর সঙ্গে এক-এক গোলে ড্র করে গতবারের চ্যাম্পিয়ন। সেমিফাইনালের মেগা দ্বৈরথে ইস্টবেঙ্গলকে দুই-শূন্য গোলে হারিয়ে ফাইনালের টিকিট পাকা করে সবুজমেরুন।

অন্যদিকে ফেড কাপে বেঙ্গালুরুর খেলায় ধারাবাহিকতার অভাব চোখে পড়েছে। গ্রুপ লিগে শিবাজিয়ান্সের কাছে হেরে যায় আরবার্তো রোকার দল। সেমিতে আইজলকে এক-গোলে হারিয়ে ফাইনালে ওঠে বেঙ্গালুরু।

.