রবিবার খেলরত্ন ও অর্জুন পুরস্কার প্রাপকদের সঙ্গে মিলিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রবিবার খেলরত্ন ও অর্জুন পুরস্কার প্রাপকদের সঙ্গে দিল্লিতে মিলিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রিও অলিম্পিকে পদক জয়ী দুই কণ্যা পিভি সিন্ধু ও সাক্ষী মালিক এবারের খেলরত্ন সম্মান পাচ্ছেন। রিওতে জিমন্যাস্টিক্সে ভল্ট বিভাগে চতুর্থ স্থানাধিকারী দীপা কর্মকারও এবার পাচ্ছেন খেলরত্ন। তিন কণ্যাকেই উত্সাহিত করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি অর্জুন পুরস্কার প্রাপক সুব্রত পাল, খেলরত্ন প্রাপক জিতু রাইদের বিশেষ পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

Updated By: Aug 28, 2016, 10:01 PM IST
রবিবার খেলরত্ন ও অর্জুন পুরস্কার প্রাপকদের সঙ্গে মিলিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ওয়েব ডেস্ক: রবিবার খেলরত্ন ও অর্জুন পুরস্কার প্রাপকদের সঙ্গে দিল্লিতে মিলিত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রিও অলিম্পিকে পদক জয়ী দুই কণ্যা পিভি সিন্ধু ও সাক্ষী মালিক এবারের খেলরত্ন সম্মান পাচ্ছেন। রিওতে জিমন্যাস্টিক্সে ভল্ট বিভাগে চতুর্থ স্থানাধিকারী দীপা কর্মকারও এবার পাচ্ছেন খেলরত্ন। তিন কণ্যাকেই উত্সাহিত করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি অর্জুন পুরস্কার প্রাপক সুব্রত পাল, খেলরত্ন প্রাপক জিতু রাইদের বিশেষ পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন নিজে চোখে তো আপনি দেখেনই, কিন্তু ঠিক দেখবেন কীভাবে, জানুন

রিও অলিম্পিকে ভারত আশানুরূপ ফল না করলেও দেশের মেয়েদের পারফরম্যান্সে খুশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মন কি বাত অনুষ্ঠানে মাধ্যমে সে কথা জানিয়েও দেন প্রধানমন্ত্রী।পাশাপাশি দেশের প্রত্যেক অভিভাবককে খেলাধুলার প্রতি ছেলে-মেয়েদের উত্সাহ দেওয়ার জন্য আহ্বানও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন  বোজান জান নিয়ে চলে যাবে

.