শততম গোলের এলিট ক্লাবে ব্রাজিলীয় সেনসেশন নেইমার

শততম গোলের এলিট ক্লাবে ব্রাজিলীয় সেনসেশন নেইমার। বার্সেলোনা জার্সিতে একশো গোল করা হয়ে গেল ব্রাজিলীয় সুপারস্টারের। রবিবার রাতে গ্রানাডার বিরুদ্ধে ইনজুরি টাইমে গোল করে নয়া মাইলস্টোন ছুঁয়ে ফেলেন তারকা এই স্ট্রাইকার। একশো সাতাত্তর ম্যাচে একশো গোল করলেন তিনি। শততম গোল করে লিওনেল মেসি,লুই সুয়ারেজ,স্যামুয়েল এটো,রিভাল্ডোর মত কিংবদন্তিদের পাশে জায়গা করে নিলেন নেইমার।

Updated By: Apr 3, 2017, 11:01 PM IST
শততম গোলের এলিট ক্লাবে ব্রাজিলীয় সেনসেশন নেইমার

ওয়েব ডেস্ক: শততম গোলের এলিট ক্লাবে ব্রাজিলীয় সেনসেশন নেইমার। বার্সেলোনা জার্সিতে একশো গোল করা হয়ে গেল ব্রাজিলীয় সুপারস্টারের। রবিবার রাতে গ্রানাডার বিরুদ্ধে ইনজুরি টাইমে গোল করে নয়া মাইলস্টোন ছুঁয়ে ফেলেন তারকা এই স্ট্রাইকার। একশো সাতাত্তর ম্যাচে একশো গোল করলেন তিনি। শততম গোল করে লিওনেল মেসি,লুই সুয়ারেজ,স্যামুয়েল এটো,রিভাল্ডোর মত কিংবদন্তিদের পাশে জায়গা করে নিলেন নেইমার।

আরও পড়ুন রেসলিং রিংকে বিদায় জানালেন দ্য আন্ডারটেকার

অন্যদিকে, আলাভেসকে তিন-শূন্য গোলে হারিয়ে লা লিগার শীর্ষস্থান আরও জোরালো করল রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গোল না পেলেও বড় ব্যবধানে জিততে অসুবিধাই হল না জিনেদিন জিদানের দলের। অধিনায়ক সার্গিও র‍্যামোস,মার্সেলো আর গোলকিপার কেলর ন্যাভাসকে বিশ্রাম দিয়েছিলেন রিয়াল কোচ। সাসপেনশনের জন্য ছিলেন না ক্যাসিমিরো। দলে একঝাঁক পরিবর্তন হলেও রিয়ালের খেলায় ছন্দ এতটুক নষ্ট হয়নি। একত্রিশ মিনিটে করিম বেনজামার গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ম্যাচে আধিপত্য থাকলেও দ্বিতীয় গোলের জন্য পঁচাশি মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় রোনাল্ডোদের। চার মিনিটের মধ্যে দুটো গোল করে রিয়ালের জয় নিশ্চিত করে দেন ইস্কো আর ন্যাচো। আঠাশ ম্যাচ পর আটষট্টি পয়েন্টে দাঁড়িয়ে রিয়াল।

আরও পড়ুন  ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

.