গ্রেগ চ্যাপেলের জন্য মোটেই তাঁর কেরিয়ার এমন হয়নি, বললেন ইরফান পাঠান

দশম আইপিএলের নিলামে কোনও ফ্র্যাঞ্চাইজিই নেয়নি তাঁকে। ইরফান পাঠান। যাঁকে একটা সময় ভারতীয় ক্রিকেটে কপিল দেবের উত্তরসূরী বলা হতো। সেই ইরফান পাঠানের অবশ্য হঠাত্‍ই এবারের আইপিএলের মাঝপথে এসে খেলার সূযোগটা পাওয়া হয়ে গেল। ডোয়েন ব্রাভো চোটের জন্য খেলতে পারবেন না বলে, তাঁর জায়গায় ইরফান পাঠানকে দলে নিয়েছে গুজরাট লায়ন্স। দলের সঙ্গে যোগ দেওয়ার পর ইরফান পাঠান বলছেন, তাঁর কেরিয়ারটা পিছিয়ে যাওয়ার জন্য গ্রেগ চ্যাপেল মোটেই দায়ী নন। বরং, চোট আঘাতের জন্যই তিনি ভারতীয় দল থেকে ধীরে ধীরে দূরে সরে গিয়েছেন।

Updated By: Apr 28, 2017, 01:53 PM IST
 গ্রেগ চ্যাপেলের জন্য মোটেই তাঁর কেরিয়ার এমন হয়নি, বললেন ইরফান পাঠান

ওয়েব ডেস্ক: দশম আইপিএলের নিলামে কোনও ফ্র্যাঞ্চাইজিই নেয়নি তাঁকে। ইরফান পাঠান। যাঁকে একটা সময় ভারতীয় ক্রিকেটে কপিল দেবের উত্তরসূরী বলা হতো। সেই ইরফান পাঠানের অবশ্য হঠাত্‍ই এবারের আইপিএলের মাঝপথে এসে খেলার সূযোগটা পাওয়া হয়ে গেল। ডোয়েন ব্রাভো চোটের জন্য খেলতে পারবেন না বলে, তাঁর জায়গায় ইরফান পাঠানকে দলে নিয়েছে গুজরাট লায়ন্স। দলের সঙ্গে যোগ দেওয়ার পর ইরফান পাঠান বলছেন, তাঁর কেরিয়ারটা পিছিয়ে যাওয়ার জন্য গ্রেগ চ্যাপেল মোটেই দায়ী নন। বরং, চোট আঘাতের জন্যই তিনি ভারতীয় দল থেকে ধীরে ধীরে দূরে সরে গিয়েছেন।

আরও পড়ুন আজ গম্ভীরদের সামনে আইপিএলের লাস্ট বয় দিল্লি ডেয়ার ডেভিলস

ইরফান পাঠান সাংবাদিকদের বলেছেন, 'যখন আমি ভারতীয় দল থেকে বাদ পড়েছিলাম, তখন দুর্ভাগ্যবশত আমার চোট লেগেছিল। তারপর ভারতীয় দলে ফিরে আসাটা আমার কাছে বেশ কঠিন ছিল। এর জন্য আমি কাউকে দোষারোপ করতে চাই না। অনেকেই বলেন, গ্রেগ চ্যাপেলের জন্যই নাকি আমার কেরিয়ারটা এরকম হল। কিন্তু এটা একেবারেই সত্যি নয়। কোনও একজন আর একজনের কেরিয়ারকে নষ্ট করতে পারে না।'

আরও পড়ুন  মুম্বইয়ের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চায় গুজরাট লায়ন্স

.