টি২০ ক্রিকেটকে আন্তর্জাতিক স্তরেই চান না মিকি আর্থার

পাকিস্তানের ক্রিকেট কোচ মিকি আর্থার চান, টি২০ ক্রিকেটকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরিয়ে দিতে! মিকি আর্থার এরমধ্যে খেলা দেখতে গিয়েছিলেন বিগ ব্যাশ লিগের। সেদিন ম্যাচ ছিল পার্থ স্কচার এবং ব্রিসবেন হিটের মধ্যে। ম্যাচ চলাকালীন মাঠের আবহ দেখে খুবই খুশি আর্থার। সেদিন ব্রিসবেনের গাব্বায় হাজির ছিলেন রেকর্ড ৩৪, ৬৭৭ জন দর্শক। সেখানে পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়া যেদিন ৯২ রানে জিতল, সেদিন মাঠে কিনা মাত্র ২১, ৭৩৪ জন দর্শক!

Updated By: Jan 14, 2017, 04:55 PM IST
টি২০ ক্রিকেটকে আন্তর্জাতিক স্তরেই চান না মিকি আর্থার

ওয়েব ডেস্ক: পাকিস্তানের ক্রিকেট কোচ মিকি আর্থার চান, টি২০ ক্রিকেটকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরিয়ে দিতে! মিকি আর্থার এরমধ্যে খেলা দেখতে গিয়েছিলেন বিগ ব্যাশ লিগের। সেদিন ম্যাচ ছিল পার্থ স্কচার এবং ব্রিসবেন হিটের মধ্যে। ম্যাচ চলাকালীন মাঠের আবহ দেখে খুবই খুশি আর্থার। সেদিন ব্রিসবেনের গাব্বায় হাজির ছিলেন রেকর্ড ৩৪, ৬৭৭ জন দর্শক। সেখানে পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়া যেদিন ৯২ রানে জিতল, সেদিন মাঠে কিনা মাত্র ২১, ৭৩৪ জন দর্শক!

আরও পড়ুন মোদীর রাজ্য ক্রিকেটে প্রথমবার ভারত সেরা পার্থিবের দুর্দান্ত পারফরম্যান্সে

তাই পাক কোচ মিকি আর্থার বলেছেন, 'টি২০ অনেকটা বাস্কেটবল বা রাগবি কিংবা বেসবলের মতো হয়ে গিয়েছে। এটা আসলে ফ্র্যাঞ্চাইজিদের খেলা। এটা ঘরোয়াভাবে খেললে ভালো হবে। তবে আন্তর্জাতিক ক্রিকেট থাকুক দুই নয়, তিন ফর্ম্যাটের। সেখানে শুধু হোক টেস্ট এবং একদিনের ম্যাচ। ওটাই আসল ক্রিকেট। আর টি২০ খেলা হোক দেশের আঙিনাতেই।' মিকি আর্থার এমন বললেন বটে। তবে, টি২০ ক্রিকেটের জনপ্রিয়তা যেভাবে দিনের পর দিন বেড়েই চলেছে, তাতে আর্থারের বক্তব্যে কেউ কর্ণপাত করবে বলে মনে হয় না।

আরও পড়ুন  নীল জার্সিতে প্রথমবার টস করার আগে ধোনি, যুবির প্রশংসায় পঞ্চমুখ বিরাট

.