ফিক্সিং কাণ্ডে নাম জড়াল আরও এক পাকিস্তানী ক্রিকেটারের, শাস্তি ক্রিকেট থেকেই নির্বাসিত

আরও এক পাকিস্তানী ক্রিকেটারের হাতে কলঙ্কিত হল ক্রিকেট। সলমন বাট, মহম্মদ আমের এবং মহম্মদ আসিফের পর এবার ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়ে গেল নাসির জামসেদেরও। আন্তর্জাতিক ক্রিকেটে স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়ে ক্রিকেট থেকে বিতারিত হয়েছিলেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার সলমন বাট, মহম্মদ আমের এবং মহম্মদ আসিফ। পরে অবশ্য ক্রিকেটে ঐতিহাসিক নবজীবন পান বাঁহাতি ফাস্ট বোলার আমের। (৭২ বলে ৩০০, বিশ্ব ক্রিকেটে এমন নজির একটাই) 

Updated By: Feb 15, 2017, 06:48 PM IST
ফিক্সিং কাণ্ডে নাম জড়াল আরও এক পাকিস্তানী ক্রিকেটারের, শাস্তি ক্রিকেট থেকেই নির্বাসিত

ওয়েব ডেস্ক: আরও এক পাকিস্তানী ক্রিকেটারের হাতে কলঙ্কিত হল ক্রিকেট। সলমন বাট, মহম্মদ আমের এবং মহম্মদ আসিফের পর এবার ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়ে গেল নাসির জামসেদেরও। আন্তর্জাতিক ক্রিকেটে স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়ে ক্রিকেট থেকে বিতারিত হয়েছিলেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার সলমন বাট, মহম্মদ আমের এবং মহম্মদ আসিফ। পরে অবশ্য ক্রিকেটে ঐতিহাসিক নবজীবন পান বাঁহাতি ফাস্ট বোলার আমের। (৭২ বলে ৩০০, বিশ্ব ক্রিকেটে এমন নজির একটাই

 

নাসির জামসেদ পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেট দলের ক্রিকেটার। বাঁহাতি ব্যাটসম্যান। ৪৮টি একদিনের আন্তর্জাতিক, ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ এবং দুটি টেস্টে পাকিস্তান ব্যাটিং অর্ডারে ওপেনার হিসেবেই দেখা গিয়েছে নাসির জামসেদকে। উঠতি এই ক্রিকেটারই ঘরোয়া ক্রিকেটে ফিক্সিং কাণ্ডে জড়িয়ে পরলেন। পাকিস্তানের একটি ক্রিকেট লিগে ফিক্সিংয়ে জামসেদের সঙ্গেই নাম জড়ায় আরও দুই ক্রিকেটারের। ঘটনা সামনে আসতেই তাকে ক্রিকেটের সমস্ত প্ল্যাটফর্ম থেকেই বহিষ্কার করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। (বার বার চারবার, বিরাট একাই ২০০)   

.