ভারতে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ হোক, আজব দাবি পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের

Updated By: Oct 14, 2017, 01:37 PM IST
ভারতে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ হোক, আজব দাবি পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের

ওয়েব ডেস্ক: সম্প্রতি প্রকাশিত হয়েছে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের রেকর্ড। সেখানে মুখ পুড়েছে পাকিস্তানের। ওই রিপোর্ট অনুযায়ী রাস্তায় চলাফেরায় নিরাপত্তার বিষয়ে, বিশ্বের চতুর্থ বিপজ্জনক দেশের নাম পাকিস্তান। তবে, এই সব তথ্য নিয়ে আদৌ চিন্তিত নয় পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা। বরং, তাদের দাবি, ভারতেই বন্ধ করে দেওয়া হোক আন্তর্জাতিক ক্রিকেট।
পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের এই বারুদে আগুন লাগিয়ে দিয়েছে গুয়াহাটির সাম্প্রতিক ঘটনা। সেখানে দ্বিতীয় টি২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং অস্ট্রেলিয়া। সেই ম্যাচে বড় ব্যবধানে জেতেও ডেভিড ওয়ার্নারের দল। আর তখনই অজি টিম বাস হোটেলে ফেরার পথে, তাতে ঢিল ছোঁড়া হয়।

আরও পড়ুন হায়দরাবাদে বাঁ হাতে ব্যাট করলেন বিরাট, রোহিত, ধোনিরা

সোশ্যাল মিডিয়ায়, সেই ছবি পোস্টও করেন অজি ক্রিকেটার অ্যারন ফিঞ্চ। আর তাতেই যেন জেগে উঠেছে পাকিস্তান! সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের আজব দাবি। তাদের বক্তব্য, ভারত মোটেও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজন করার জন্য নিরাপদ নয়। তাই, আইসিসি-র উচিত, শীঘ্রই ভারতে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের আয়োজন বন্ধ করা। যদিও, পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের এই অমূলক দাবি নিয়ে কোনও ভাবনাই নেই আইসিসি-র।

আরও পড়ুন  পাকিস্তান চ্যাম্পিয়ন্স ট্রফিতে জিতেছে গাভাসকর এবং শাস্ত্রীর জন্য!

.