সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়কে নিয়ে প্রশ্ন তুলল বোর্ডের প্রশাসনিক প্যানেল

ভারতের দুই প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়কে নিয়ে প্রশ্ন তুলল বোর্ডের প্রশাসনিক প্যানেল। একই সময় দুটো ভিন্ন পদে থাকায় প্রশ্ন উঠেছে দুই প্রাক্তনীকে নিয়ে। অনুরাগ ঠাকুর,অজয় শিরকের বোর্ড অফিসের বারো জন কর্মীকে ছাঁটাই করে সেই অফিস বন্ধ করে দিয়েছে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরস। সুপ্রিম কোর্ট নিযুক্ত এই কমিটি এবার ভারতের দুই প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়ের বিসিসিআইয়ের পদ নিয়ে প্রশ্ন তুলে দিল। সৌরভ গাঙ্গুলি এই মূহুর্তে সিএবি সভাপতি। তিনি আইপিএলের কমিটিতে রয়েছেন। বোর্ডের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যানও সৌরভ। এতগুলি পদে কি করে থাকবেন সৌরভ? তা খতিয়ে দেখতে চলেছে বিনোদ রাইয়ের নেতৃত্বাধীন সিওএ।

Updated By: Feb 10, 2017, 09:35 AM IST
সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়কে নিয়ে প্রশ্ন তুলল বোর্ডের প্রশাসনিক প্যানেল

ওয়েব ডেস্ক: ভারতের দুই প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়কে নিয়ে প্রশ্ন তুলল বোর্ডের প্রশাসনিক প্যানেল। একই সময় দুটো ভিন্ন পদে থাকায় প্রশ্ন উঠেছে দুই প্রাক্তনীকে নিয়ে। অনুরাগ ঠাকুর,অজয় শিরকের বোর্ড অফিসের বারো জন কর্মীকে ছাঁটাই করে সেই অফিস বন্ধ করে দিয়েছে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরস। সুপ্রিম কোর্ট নিযুক্ত এই কমিটি এবার ভারতের দুই প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও রাহুল দ্রাবিড়ের বিসিসিআইয়ের পদ নিয়ে প্রশ্ন তুলে দিল। সৌরভ গাঙ্গুলি এই মূহুর্তে সিএবি সভাপতি। তিনি আইপিএলের কমিটিতে রয়েছেন। বোর্ডের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যানও সৌরভ। এতগুলি পদে কি করে থাকবেন সৌরভ? তা খতিয়ে দেখতে চলেছে বিনোদ রাইয়ের নেতৃত্বাধীন সিওএ।

আরও পড়ুন সার্ভিস ট্যাক্স না দেওয়ায় সানিয়া মির্জাকে সমন পাঠাল সার্ভিস ট্যাক্স ডিপার্টমেন্ট

রাহুল দ্রাবিড় আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের মেন্টর। আবার তিনি অনূর্ধ্ব উনিশ ভারত এবং ভারতীয় এ দলের কোচ। এর আগে দ্রাবিড়ের বিষয়টি নিয়ে কোনও প্রশ্ন ওঠেনি। সৌরভের ব্যাপারে প্রশ্ন উঠলেও প্রাক্তন বোর্ড সভাপতি শশাঙ্ক মনোহর সৌরভকে কাজ চালিয়ে যাওয়ার সবুজ সংকেত দিয়েছিলেন। তখন ওমবাডসম্যানও  জানিয়েছিলেন সৌরভ কোনও স্বার্থ সংঘাতের আওতায় পড়েননি। কিন্তু এবার কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর বিষয়টি ফের খতিয়ে দেখে কি সিদ্ধান্ত নেয় সেদিকেই তাকিয়ে ক্রিকেটমহল।

আরও পড়ুন  বিরাটে 'পয়া' ব্যাট এখন মিউজিয়ামে

.