চোট সারিয়ে নিজের আগের ফর্মে ফিরে আসার আত্মবিশ্বাস সাইনার গলায়

সেই রিও অলিম্পিক থেকেই সময়টা ভালো যাচ্ছে না দেশের অন্যতম সেরা মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের। হাঁটুর চোটে তিনি জর্জরিত। তারই প্রভাব পড়ছে পারফরম্যান্সেও। যদিও তিনিও তো আর ভেঙে পড়ার পাত্রী নন। আজ দেশের হয়ে অলিম্পিকে ব্যাডমিন্টন থেকেই রুপোর পদক জিতেছেন পিভি সিন্ধু। জিতছেন আরও অনেক প্রতিযোগিতাই। কিন্তু এদেশের মেয়েদের ব্যাডমিন্টনে উত্‍সাহ দেওয়াতে যে তিনিই প্রথম। তিনিই যে প্রথম ব্যাডমিন্টন থেকে পদক এনেছিলেন বেজিং অলিম্পিক থেকে। তাই কোচ বিমল কুমারের কাছে নিয়মিত প্র্যাকটিস করে যাচ্ছেন সাইনা।

Updated By: May 8, 2017, 05:59 PM IST
 চোট সারিয়ে নিজের আগের ফর্মে ফিরে আসার আত্মবিশ্বাস সাইনার গলায়

ওয়েব ডেস্ক: সেই রিও অলিম্পিক থেকেই সময়টা ভালো যাচ্ছে না দেশের অন্যতম সেরা মহিলা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের। হাঁটুর চোটে তিনি জর্জরিত। তারই প্রভাব পড়ছে পারফরম্যান্সেও। যদিও তিনিও তো আর ভেঙে পড়ার পাত্রী নন। আজ দেশের হয়ে অলিম্পিকে ব্যাডমিন্টন থেকেই রুপোর পদক জিতেছেন পিভি সিন্ধু। জিতছেন আরও অনেক প্রতিযোগিতাই। কিন্তু এদেশের মেয়েদের ব্যাডমিন্টনে উত্‍সাহ দেওয়াতে যে তিনিই প্রথম। তিনিই যে প্রথম ব্যাডমিন্টন থেকে পদক এনেছিলেন বেজিং অলিম্পিক থেকে। তাই কোচ বিমল কুমারের কাছে নিয়মিত প্র্যাকটিস করে যাচ্ছেন সাইনা।

আরও পড়ুন গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্ট সমর্থকদের জন্য খারাপ খবর

সাইনা সাংবাদিকদের বলেছেন, 'এখনই বিরাট কিছু পরিকল্পনা ছকে রাখিনি। অস্ত্রোপচারের পরের সময়টা যেকোনও খেলোয়াড়ের কাছেই খুব কঠিন হয়। আমাকেও সেই কঠিন সময়ের মধ্যে দিয়েই যেতে হচ্ছে। আর আমাদের খেলায় সাফল্য পেতে গেলে ফিটেনস খুবই গুরুত্বপূর্ণ। কারণ, সামনেই রয়েছে একের পর এক প্রতিযোগিতা। তবে, সামনের তিনটি প্রতিযোগিতাকে পাখির চোখ করেছি। কোনও তাড়াহুড়ো করে নিজের উপর চাপ বাড়াতে তাইছি না। আশা করছি গ্লাসগোর প্রতিযোগিতা থেকেই নিজের পুরনো ফর্ম ফিরে পাব।'

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করল ভারত

.