প্রসাদের জন্মদিনে সেহবাগের মজার টুইট

তিনি নজফগড়ের নবাব! নাম- বীরেন্দ্র সহবাগ। যখন তিনি খেলতেন তখন তাঁর অনায়াস এবং নির্মম ব্যাটচালনায় বুঁদ হয়ে থাকত গোটা দুনিয়া। তবে খেলা ছাড়ার পর তিনি সম্প্রতি নজির গড়ছেন তাঁর টুইটার ব্যটিং-এও। বিভিন্ন খ্যাতনামা ব্যক্তির জন্মদিনে তাঁদের উদ্দেশ্যে 'টেলর মেড' ও 'কাস্টমাইজড' শুভেচ্ছা বার্তা দিয়ে বীরু ইতিমধ্যেই সাড়া ফেলেছেন। সম্প্রতি প্রাক্তন ভারতীয় পেস বোলার ভেঙ্কটেশ প্রসাদের জন্মদিনেও এর ব্যতিক্রম হয়নি।

Updated By: Aug 5, 2016, 09:01 PM IST
প্রসাদের জন্মদিনে সেহবাগের মজার টুইট

ওয়েব ডেস্ক: তিনি নজফগড়ের নবাব! নাম- বীরেন্দ্র সহবাগ। যখন তিনি খেলতেন তখন তাঁর অনায়াস এবং নির্মম ব্যাটচালনায় বুঁদ হয়ে থাকত গোটা দুনিয়া। তবে খেলা ছাড়ার পর তিনি সম্প্রতি নজির গড়ছেন তাঁর টুইটার ব্যটিং-এও। বিভিন্ন খ্যাতনামা ব্যক্তির জন্মদিনে তাঁদের উদ্দেশ্যে 'টেলর মেড' ও 'কাস্টমাইজড' শুভেচ্ছা বার্তা দিয়ে বীরু ইতিমধ্যেই সাড়া ফেলেছেন। সম্প্রতি প্রাক্তন ভারতীয় পেস বোলার ভেঙ্কটেশ প্রসাদের জন্মদিনেও এর ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন- ক্যাপ্টেন কোহলির এই ছোট্ট ভুলেই হাতছাড়া হল জয়, কোচ কুম্বলের কথাতেই ইঙ্গিত

এবার দেখে প্রসাদের উদ্দেশ্যে কী লিখলেন সহবাগ-

কিছুদিন আগেই সোরভ গাঙ্গুলির জন্মদিনে সহবাগ শুভেচ্ছার মাধ্যেমে সৌরভের লর্ডসের মাঠে সেই গেঞ্জি ওড়ানোর স্মৃতি উস্কে দিয়েছিলেন। তাঁর টুইট শুভেচ্ছা থেকে বাদ যাননি জেমস আন্ডারসন থেকে বারাক ওবামা।

আরও পড়ুন- লোধা কমিটির প্রস্তাব ও সুপ্রিম কোর্টের রায় নিয়ে এবার সরাসরি সংঘাতের পথে বিসিসিআই

.