বিসিসিআইয়ের হয়ে ব্যাট ধরলেন রবি, সতর্ক করলেন বোর্ডের ডামাডোল থেকে ফায়দা না তোলার জন্য

আইসিসি ও বিসিসিআই সংঘাতে ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে ব্যাট ধরলেন রবি শাস্ত্রী। বিসিসিআইকে প্রাপ্য লভ্যাংশ থেকে বঞ্চিত করার যে পরিকল্পনা শশাঙ্ক মনোহরের আইসিসি নিয়েছে তার তীব্র প্রতিবাদ করেছেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক।(করুণ নায়ারের 'ভ্যালেন্টাইন' কে জানেন?) 

Updated By: Feb 17, 2017, 03:27 PM IST
বিসিসিআইয়ের হয়ে ব্যাট ধরলেন রবি, সতর্ক করলেন বোর্ডের ডামাডোল থেকে ফায়দা না তোলার জন্য

ব্যুরো: আইসিসি ও বিসিসিআই সংঘাতে ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে ব্যাট ধরলেন রবি শাস্ত্রী। বিসিসিআইকে প্রাপ্য লভ্যাংশ থেকে বঞ্চিত করার যে পরিকল্পনা শশাঙ্ক মনোহরের আইসিসি নিয়েছে তার তীব্র প্রতিবাদ করেছেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক।(করুণ নায়ারের 'ভ্যালেন্টাইন' কে জানেন?

রবি সতর্ক করেছেন ইংল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কর্তাদের। এই ক্রিকেট সংস্থাগুলিকে তিনি রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন তারা যেন ভুল করেও ভারতীয় ক্রিকেট বোর্ডের ডামাডোল থেকে ফায়দা তোলার চেষ্টা না করে। কারন খুব তাড়াতাড়ি এই সংকট কাটিয়ে স্বমহিমায় ফিরবে বিসিসিআই। তার সাফ কথা বিসিসিআইকে ছাড়া আগামিদিনে কিন্তু আইসিসি এক পাও এগোতে পারবে না। কারন আইসিসির টুর্নামেন্টের আশি শতাংশ জোগান দেয় ভারত। তাই ভারতকে উপেক্ষা করলে ভবিষ্যতে চরম সংকটে পড়তে পারে পাকিস্তান, বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, জিম্বাবোয়ে, নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

.