বিরাট নয়, রোহিত শর্মাকেই এগিয়ে রাখলেন সৌরভ

সচিন তেন্ডুলকরের আন্তর্জাতিক ক্রিকেটে করা রানের পাহাড় টপকাতে পারবেন কি বিরাট কোহলি? পারবেন কি সচিনের একশোটি শতরানের রেকর্ড ভাঙতে? তার উত্তর এখনই কেউ দিতে পারছেন না। কিন্তু আইপিএলে গড়া মাস্টার ব্লাস্টারের রেকর্ড এবারই ভেঙে দিতে চলেছেন বিরাট কোহলি। সচিন দুবার আইপিএলে পাঁচশো বা তার বেশি রান করেছিলেন। কোহলিও দুবার পাঁচশো বা তার বেশি রান করে সেই নজির স্পর্শ করে ফেলেছেন। এবার তার সামনে সচিন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে দেওয়ার হাতছানি।

Updated By: May 7, 2016, 09:12 PM IST
 বিরাট নয়, রোহিত শর্মাকেই এগিয়ে রাখলেন সৌরভ

ওয়েব ডেস্ক: সচিন তেন্ডুলকরের আন্তর্জাতিক ক্রিকেটে করা রানের পাহাড় টপকাতে পারবেন কি বিরাট কোহলি? পারবেন কি সচিনের একশোটি শতরানের রেকর্ড ভাঙতে? তার উত্তর এখনই কেউ দিতে পারছেন না। কিন্তু আইপিএলে গড়া মাস্টার ব্লাস্টারের রেকর্ড এবারই ভেঙে দিতে চলেছেন বিরাট কোহলি। সচিন দুবার আইপিএলে পাঁচশো বা তার বেশি রান করেছিলেন। কোহলিও দুবার পাঁচশো বা তার বেশি রান করে সেই নজির স্পর্শ করে ফেলেছেন। এবার তার সামনে সচিন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে দেওয়ার হাতছানি।

অন্যদিকে ব্যাটে ঝুড়ি ঝুড়ি রান করছেন বিরাট কোহলি। কিন্তু সৌরভ গাঙ্গুলিকে মুগ্ধ করলেন অন্যজন। তিনি আর কেউ নন।  ভারতীয় দলের সদস্য তথা বিরাটের সতীর্থ রোহিত শর্মা। সৌরভের মতে কোহলি ব্যাটসম্যান হিসেবে অনেক রান করছেন। কিন্তু একা দলকে জেতানোর ক্ষমতা রাখেন রোহিত। এই গুণটা অন্যদের থেকে অনেকটাই এগিয়ে রেখেছে রোহিতকে। মহারাজ জানিয়েছেন চলতি আইপিএলে অধিনায়ক হিসেবেও নজর কেড়েছেন রোহিত। সামনের থেকে নেতৃত্ব দিয়ে একা নিজের কাঁধে করে টেনে নিয়ে চলেছেন দলকে। তাঁর মতে কোহলি বড় মাপের ব্যাটসম্যান। কিন্তু সবদিক বিচার করলে রোহিতই এগিয়ে।

.