ক্রিকেট মাঠ থেকে মাত্র একশো মিটার দূরে হাতির অভয়ারণ্য!

মাঠ থেকে মাত্র একশো মিটার দূরে হাতির অভয়ারণ্য। কিন্তু উপায় কি? শ্রীলঙ্কা-জিম্বাবোয়ের একদিনের সিরিজের বাকী তিনটি ম্যাচই করতে হবে এই হাম্বানটোটা স্টেডিয়ামে। আর তা ভেবে রীতিমত থরহরি কম্প শ্রীলঙ্কা ক্রিকেট সংস্থার কর্তাদের। কাজেই আয়োজকদের স্মরণাপন্ন হতে হল ফরেস্ট রেঞ্জার্সের। আপাতত হাতির আক্রমণের সমস্যার সমাধান করতে মাঠে নামানো হচ্ছে দশজন ওয়ার্ডেনকে।

Updated By: Jul 4, 2017, 09:12 AM IST
ক্রিকেট মাঠ থেকে মাত্র একশো মিটার দূরে হাতির অভয়ারণ্য!

ওয়েব ডেস্ক: মাঠ থেকে মাত্র একশো মিটার দূরে হাতির অভয়ারণ্য। কিন্তু উপায় কি? শ্রীলঙ্কা-জিম্বাবোয়ের একদিনের সিরিজের বাকী তিনটি ম্যাচই করতে হবে এই হাম্বানটোটা স্টেডিয়ামে। আর তা ভেবে রীতিমত থরহরি কম্প শ্রীলঙ্কা ক্রিকেট সংস্থার কর্তাদের। কাজেই আয়োজকদের স্মরণাপন্ন হতে হল ফরেস্ট রেঞ্জার্সের। আপাতত হাতির আক্রমণের সমস্যার সমাধান করতে মাঠে নামানো হচ্ছে দশজন ওয়ার্ডেনকে।

আরও পড়ুন ক্রিকেটার না হলে কী হতেন হরভজন সিং, জানালেন বীরেন্দ্র সেহবাগ

জঙ্গল থেকে হাতি এসে পড়তে পারে স্টেডিয়ামের সামনে। দর্শকরা হাতি দেখে তাকে উত্ত্যক্ত করতে পারে। তাতে বিপদ সাংঘাতিক পর্যায়ে পৌছতে পারে। তাই মুশকিল আসান হয়ে এই হাতিদের পাহাড়া দেবেন এই দশ ওয়ার্ডেন। আর তারাই হাতিদের জঙ্গলে পাঠিয়ে দিয়ে নির্বিঘ্নে শ্রীলঙ্কা-জিম্বাবোয়ের বাকী তিন একদিনের ম্যাচ করতে সাহায্য করবেন।

আরও পড়ুন  অ্যান্টিগাতে অচেনা ধোনি, ফিনিসার মাহির ভূমিকা নিয়ে প্রশ্ন

.