(আলি, পেলে, বোল্ট)

"আমি চেষ্টা করছি বিশ্বের শ্রেষ্ঠদের মধ্যে একজন হয়ে ওঠার। আলি, পেলেদের সঙ্গেই একই ব্র্যাকেটে থাকবে আমার নাম। নিজেকে প্রমাণ করতে আমাকে আর কিছু করতে হবে কি! আমিই শ্রেষ্ঠ, এটা প্রমাণ করার জন্য আমাকে আর কি করতে হবে?", রিও অলিম্পিকে দ্বিতীয় সোনা জেতার পর এটাই ছিল বিশ্বের দ্রুততম মানব উইসেন বোল্টের নিজেকে দেওয়া শ্রেষ্ঠত্বের সার্টিফিকেট। 

Updated By: Aug 19, 2016, 01:18 PM IST
(আলি, পেলে, বোল্ট)

ওয়েব ডেস্ক: "আমি চেষ্টা করছি বিশ্বের শ্রেষ্ঠদের মধ্যে একজন হয়ে ওঠার। আলি, পেলেদের সঙ্গেই একই ব্র্যাকেটে থাকবে আমার নাম। নিজেকে প্রমাণ করতে আমাকে আর কিছু করতে হবে কি! আমিই শ্রেষ্ঠ, এটা প্রমাণ করার জন্য আমাকে আর কি করতে হবে?", রিও অলিম্পিকে দ্বিতীয় সোনা জেতার পর এটাই ছিল বিশ্বের দ্রুততম মানব উইসেন বোল্টের নিজেকে দেওয়া শ্রেষ্ঠত্বের সার্টিফিকেট। 

১০০ মিটারে সোনা জিতবেন এটা গোটা বিশ্বই আন্দাজ করতে পেরেছিল। বলা ভালো সবাই জানতেনই বোল্টই জিতবেন। ১০০ মিটারে সোনা বোল্টেরই। এরপর ২০০ মিটারেও সোনা জিতেছেন বোল্ট। জামাইকান তারকা ২০০ মিটারের বাধা পেরিয়েছেন মাত্র ১৯.৮৯ সেকেন্ডে। অলিম্পিকের ইতিহাসে ১০০ মিটারের পর ২০০ মিটারেও তিন তিনটি সোনা জিতলেন উইসেন বোল্ট। অবশ্য ২০০৯ সালে বোল্টই ২০০ মিটারে রেকর্ড করেছিলেন মাত্র ১৯.১৯ সেকেন্ডে। 

.