ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট জয়ের পর বিরাট তো হুঙ্কার দিলেন!

জয়কে অভ্যাসে পরিণত করতে চান বিরাট কোহলি। অ্যান্টিগুয়াতে সিরিজের প্রথম টেস্ট জয়ের পরই এমনই হুঙ্কার ছাড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।তাঁর মতে দুর্দান্ত বোঝাপড়ার জেরেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয় পেয়েছে দল। তবে, দলের এই জয়ে বোলারদের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন কোহলি। তাঁর মতে এই পিচে উইকেটের সব দিকে সহজেই শট মারতে পারছিলেন ব্যাটসম্যানরা।

Updated By: Jul 25, 2016, 04:11 PM IST
ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট জয়ের পর বিরাট তো হুঙ্কার দিলেন!

ওয়েব ডেস্ক: জয়কে অভ্যাসে পরিণত করতে চান বিরাট কোহলি। অ্যান্টিগুয়াতে সিরিজের প্রথম টেস্ট জয়ের পরই এমনই হুঙ্কার ছাড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।তাঁর মতে দুর্দান্ত বোঝাপড়ার জেরেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয় পেয়েছে দল। তবে, দলের এই জয়ে বোলারদের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন কোহলি। তাঁর মতে এই পিচে উইকেটের সব দিকে সহজেই শট মারতে পারছিলেন ব্যাটসম্যানরা।

আরও পড়ুন দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য
            

তবে, ম্যাচ জিতলেও ব্রেকের পর সেট ব্যাটসম্যানদের আউট হওয়াটা ভাবাচ্ছে কোহলিকে। এই ম্যাচেই পূজারা এবং শিখর ধাওয়ান ব্রেকের পর যেভাবে আউট হয়েছেন তাতে চিন্তিত ভারত অধিনায়ক। তবে দলের এই বিরাট জয়ের জন্য কোচ অনিল কুম্বলেকে বিশেষ কৃতিত্ব দিচ্ছেন কোহলি। তাঁর মতে জাম্বোই ম্যাচের পরিস্থিতি অনুযায়ী ক্রিকেটারদের কিভাবে খেলার ধরন পরিবর্তন করতে হবে তা দারুনভাবে শিখিয়েছেন। তার ফসলই তুলেছেন বোলাররা।

আরও পড়ুন  ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!

.