কোচ বিতর্কে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন অনুরাগ ঠাকুর

কোচ বিতর্কে এবার বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। তার মতে কুম্বলের পদত্যাগের ইস্যুতে অহেতুক বিরাট কোহলিকে দায়ী করা হচ্ছে। আসলে বর্তমানে যারা বিসিসিআই চালাচ্ছেন তারাই পরিস্থিতি ঠিক করে নিয়ন্ত্রন করতে পারছেন না। তাই এধরনের সমস্যা হচ্ছে বলে অভিযোগ করেছেন অনুরাগ। অনুরাগ বলেন তিনি যখন বিসিসিআই সভাপতি ছিলেন তখন তো অনিল কুম্বলে-বিরাট কোহলিকে নিয়ে কোনও সমস্যা তৈরি হয়নি। তাহলে এখন কেন হল?

Updated By: Jun 25, 2017, 10:43 PM IST
কোচ বিতর্কে বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন অনুরাগ ঠাকুর

ওয়েব ডেস্ক: কোচ বিতর্কে এবার বিসিসিআই-এর প্রশাসনিক কমিটিকে কাঠগড়ায় তুললেন প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। তার মতে কুম্বলের পদত্যাগের ইস্যুতে অহেতুক বিরাট কোহলিকে দায়ী করা হচ্ছে। আসলে বর্তমানে যারা বিসিসিআই চালাচ্ছেন তারাই পরিস্থিতি ঠিক করে নিয়ন্ত্রন করতে পারছেন না। তাই এধরনের সমস্যা হচ্ছে বলে অভিযোগ করেছেন অনুরাগ। অনুরাগ বলেন তিনি যখন বিসিসিআই সভাপতি ছিলেন তখন তো অনিল কুম্বলে-বিরাট কোহলিকে নিয়ে কোনও সমস্যা তৈরি হয়নি। তাহলে এখন কেন হল?

আরও পড়ুন অনিল কুম্বলে কোচের পদ থেকে সরে যেতেই ভোলবদল সঞ্জয় বাঙ্গারের

আসলে পরিস্থিতি নিয়ন্ত্রন করতে জানতে হয়। অনুরাগের অভিযোগ ড্রেসিংরুমের খবর কি করে বাইরে চলে আসে?  এটা তো প্রশাসনিক কমিটি ও বোর্ড কর্তাদের দেখা উচিত ছিল।  অনুরাগের মতে শুধু বিরাটকে দায়ী না করে নিজেদের  ব্যর্থতাকে স্বীকার করে নিক প্রশাসনিক কমিটি। 

আরও পড়ুন  পোর্ট অফ স্পেনে কোহলির করা সাংবাদিক সম্মেলনের বক্তব্য নিয়ে ভিন্ন মত

.