BCCI-এর বিরুদ্ধে এবার মুখ খুললেন বিরাট কোহলি

একলাফে ক্রিকেটারদের টাকা দ্বিগুণ বাড়িয়ে দিয়েও মন পেল না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দু'দিন আগে ভারতের প্রাক্তন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী BCCI-এর সমালোচনা করেছিলেন। তারপর ভারতীয় দলের সাপোর্ট স্টাফরাও সরব হয়েছিলেন। এবার নিজের অসন্তোষ ব্যক্ত করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Updated By: Apr 5, 2017, 10:56 PM IST
BCCI-এর বিরুদ্ধে এবার মুখ খুললেন বিরাট কোহলি

ওয়েব ডেস্ক : একলাফে ক্রিকেটারদের টাকা দ্বিগুণ বাড়িয়ে দিয়েও মন পেল না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দু'দিন আগে ভারতের প্রাক্তন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী BCCI-এর সমালোচনা করেছিলেন। তারপর ভারতীয় দলের সাপোর্ট স্টাফরাও সরব হয়েছিলেন। এবার নিজের অসন্তোষ ব্যক্ত করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

আরও পড়ুন- আইসিসির পরবর্তী চেয়ারম্যান পদ নিয়ে প্রকাশ্যে শ্রীনিবাসন-শশাঙ্ক মনোহরের দ্বন্দ্ব

ভারত অধিনায়কের অভিযোগ অন্যান্য দেশের ক্রিকেটাররা তাদের তুলনায় অনেক টাকা বেশি পান। অথচ বিশ্ব ক্রিকেটের সবথেকে ধনী সংস্থা হয়েও BCCI তাঁদের অনেক কম টাকা দিচ্ছে। তাঁর দাবি ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা প্রায় ১০ থেকে ১২ কোটি টাকা পাচ্ছেন এই মূহুর্তে। আর সেখানে ভারতীয় ক্রিকেটাররা চার থেকে পাঁচ কোটির বেশি পাচ্ছেন না। বিরাট মনে করেন গ্রেড- A-র ক্রিকেটারদের টাকা বাড়িয়ে পাঁচ কোটি করা উচিত। B এবং C গ্রেডের ক্রিকেটারদের টাকা যথাক্রমে তিন কোটি ও দেড় কোটি করা উচিত।

.