পাকিস্তান ক্রিকেট দলকে একহাত নিলেন ওয়াসিম আক্রম

ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে দুর্দান্ত সাফল্যে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ranking এর শীর্ষে উঠে এসেছে পাকিস্তান। কিন্তু টেস্টের পর ওয়ানডে-তে আবার সেই পুরনো রোগ দলের। সম্প্রতি ওয়াসিম আক্রম জানিয়েছেন পাকিস্তানের ওয়ানডে ক্রিকেটের অবস্থা নাকি সেই ১৯৯০ সালের মতোই রয়ে গিয়েছে।

Updated By: Aug 30, 2016, 10:03 AM IST
পাকিস্তান ক্রিকেট দলকে একহাত নিলেন ওয়াসিম আক্রম

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজে দুর্দান্ত সাফল্যে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ranking এর শীর্ষে উঠে এসেছে পাকিস্তান। কিন্তু টেস্টের পর ওয়ানডে-তে আবার সেই পুরনো রোগ দলের। সম্প্রতি ওয়াসিম আক্রম জানিয়েছেন পাকিস্তানের ওয়ানডে ক্রিকেটের অবস্থা নাকি সেই ১৯৯০ সালের মতোই রয়ে গিয়েছে।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

পাকিস্তান ওয়ানডে দলের সমালোচনা করে ওয়াসিম বলেন, 'পাকিস্তান সেই নয়ের দশকেই পড়ে আছে। ওই সময় ২৭০-২৮০ রান তুললেই মনে করা হতো জয় নিশ্চিত। সময় যে পাল্টে গিয়েছে, সেটা বুঝতে পারছে না পাকিস্তানের ক্রিকেটাররা। তারা নয়ের দশকের মতোই খেলে যাচ্ছে এখনও। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের পর ওয়াসিম বলেন, 'আমাদের ক্রিকেটারদের বোঝা দরকার ২৬০-২৭০ রান এখন আর যথেষ্ট নয়। ওইদিন সরফরাজ আহমেদ না থাকলে হয়তো ১২৫ রানের মধ্যেই ভেঙে পড়তো পাকিস্তানের ব্যাটিং লাইন আপ। বর্তমান সময়ে ২৯০ রানও খুব সহজে চেস করা কোনও ব্যাপার না।'

আরও পড়ুন  রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল SSKM হাসপাতাল

.