আইসিসির নয়া আর্থিক মডেল মানবে না বিসিসিআই, জানালেন বিনোদ রাই

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের নয়া আর্থিক মডেল মানবে না বিসিসিআই। আইসিসির সিইও ডেভ রিচার্ডসনকে চিঠি দিয়ে জানিয়ে দিল বিসিসিআই-এর প্রশাসনিক কমিটি। সিওএ প্রধান বিনোদ রাই জানিয়েছেন তারা ভারতীয় ক্রিকেটের স্বার্থ বিসর্জন দিতে পারবেন না। তার সাফ কথা সুপ্রিম কোর্ট তাদের দায়িত্ব দিয়েছে যাতে ভারতীয় ক্রিকেট সঠিক পথে চলে। তারা সেটা পালন করার চেষ্টা করছেন। তাই ভারতীয় ক্রিকেট বোর্ড আর্থিক দিক থেকে লোকসানের পথে হাঁটুক তা কখনই তারা মেনে নেবেন না।

Updated By: Mar 24, 2017, 08:51 AM IST
আইসিসির নয়া আর্থিক মডেল মানবে না বিসিসিআই, জানালেন বিনোদ রাই

ওয়েব ডেস্ক: ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের নয়া আর্থিক মডেল মানবে না বিসিসিআই। আইসিসির সিইও ডেভ রিচার্ডসনকে চিঠি দিয়ে জানিয়ে দিল বিসিসিআই-এর প্রশাসনিক কমিটি। সিওএ প্রধান বিনোদ রাই জানিয়েছেন তারা ভারতীয় ক্রিকেটের স্বার্থ বিসর্জন দিতে পারবেন না। তার সাফ কথা সুপ্রিম কোর্ট তাদের দায়িত্ব দিয়েছে যাতে ভারতীয় ক্রিকেট সঠিক পথে চলে। তারা সেটা পালন করার চেষ্টা করছেন। তাই ভারতীয় ক্রিকেট বোর্ড আর্থিক দিক থেকে লোকসানের পথে হাঁটুক তা কখনই তারা মেনে নেবেন না।

আরও পড়ুন কোহলির ফিটনেস নিয়ে ধোঁয়াশা, ধরমশালায় কামব্যাক হচ্ছে না সামির

পাশাপাশি লোধা প্রস্তাব কার্যকর করার বিষয়েও রাজ্য সংস্থাগুলির সঙ্গে সংঘাতের পথে তারা যেতে চান না। প্রয়োজনে তারা আলোচনায় বসবেন। সিওএ-র দাবি ভবিষ্যতে রাজ্য সংস্থাগুলি লোধা প্রস্তাব কার্যকর করার পক্ষে নিশ্চয়ই সহমত হবে।

আরও পড়ুন  ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!

.