রোহিত শর্মার সম্বন্ধে সৌরভ গাঙ্গুলি একেবারে 'ধ্রুব সত্যিটা' বললেন!!!

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজে ভারতীয় দলে সুযোগ পাওয়ায় অনেকেই ভুরু কুঁচকেছেন। দলে অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। নিউজিল্যান্ড সফরে ইন্ডিয়ান স্কোয়াডে রোহিত শর্মার চান্স পাওয়া নিয়ে এবার মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি।  রোহিত শর্মার সম্বন্ধে একেবারে 'ধ্রুব সত্যি' কথাটা বললেন তিনি।

Updated By: Sep 13, 2016, 10:17 AM IST
রোহিত শর্মার সম্বন্ধে সৌরভ গাঙ্গুলি একেবারে 'ধ্রুব সত্যিটা' বললেন!!!

ওয়েব ডেস্ক : নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজে ভারতীয় দলে সুযোগ পাওয়ায় অনেকেই ভুরু কুঁচকেছেন। দলে অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্নও তুলেছেন কেউ কেউ। নিউজিল্যান্ড সফরে ইন্ডিয়ান স্কোয়াডে রোহিত শর্মার চান্স পাওয়া নিয়ে এবার মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি।  রোহিত শর্মার সম্বন্ধে একেবারে 'ধ্রুব সত্যি' কথাটা বললেন তিনি।

টি-২০ ফর্ম্যাটে ব্যাট হাতে মাঠে ঝড় তুললেও রোহতি শর্মা যে টেস্ট ইনিংসের জন্য একেবারেই উপযুক্ত নন, সেটা তিনি বারবার 'প্রমাণ' করেছেন। কিন্তু তা সত্ত্বেও এই স্টাইলিশ ডানহাতির উপর নির্বাচক ও বিরাট কোহলি কেন আবার ভরসা করলেন, কেন তাঁকে আবার একটা চান্স দিলেন, সেটাও ক্রিকেটপ্রেমীদের কাছে পরিষ্কার নয়। এই পরিস্থিতেই সৌরভ বলেন, "রোহিতের যা টেস্ট রেকর্ড তাতে যে কোনওদিন তিনি পূজারাকেই এগিয়ে রাখবেন। রোহিত শর্মা যতই হিটম্যান হোক, চেতেশ্বর পূজারা তাঁর কাছে লম্বা রেসের ঘোড়া।" এত সমালোচনার মধ্যে নিউজিল্যান্ড সফরে গিয়ে রোহিত এখন তাঁর 'পড়ে পাওয়া লাইফলাইন'-এর সদ্ব্যবহার করতে পারেন কিনা, সেটাই দেখার। 

.