'বিশ্বকাপ না জিতে অবসর নেওয়া ভুল', মেসির সিদ্ধান্তে বিস্মিত সৌরভ

কোপাতে 'মেক্সিট'। আর্জেন্টিনার হারে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করেছেন লিও মেসি। এখন থেকে খেলবেন শধু ক্লাব ফুটবল। বার্সার ১০ নম্বর জার্সি পরে মাঠে নামলেও নীল সাদা জার্সিতে ২০১৬ কোপা ফাইনালই ছিল তাঁর শেষ ম্যাচ। মেসির অবসরের খবরে বিস্মিত ও ব্যথিত গোটা বিশ্ব ফুটবল। অবাক হয়েছেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও। তাঁর মতে, "বিশ্বকাপ না জিতে অবসর নেওয়া মেসির মত চ্যাম্পিয়নের ভুল"! 

Updated By: Jun 27, 2016, 11:58 PM IST
'বিশ্বকাপ না জিতে অবসর নেওয়া ভুল', মেসির সিদ্ধান্তে বিস্মিত সৌরভ

ওয়েব ডেস্ক: কোপাতে 'মেক্সিট'। আর্জেন্টিনার হারে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করেছেন লিও মেসি। এখন থেকে খেলবেন শধু ক্লাব ফুটবল। বার্সার ১০ নম্বর জার্সি পরে মাঠে নামলেও নীল সাদা জার্সিতে ২০১৬ কোপা ফাইনালই ছিল তাঁর শেষ ম্যাচ। মেসির অবসরের খবরে বিস্মিত ও ব্যথিত গোটা বিশ্ব ফুটবল। অবাক হয়েছেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও। তাঁর মতে, "বিশ্বকাপ না জিতে অবসর নেওয়া মেসির মত চ্যাম্পিয়নের ভুল"! 

সৌরভ গাঙ্গুলি মনে করেন, "মেসি সঠিক সময়ে অবসর নেননি। কোপাতে দু'বার রানার্স আপ, বিশ্বকাপে রানার্স আপ। একটা বড় টুর্নামেন্টের ফাইনালে পেনাল্টি মিস, অনেকটা চাপ তৈরি করে। ফুটবলের বড় মঞ্চগুলোতে বারবার ব্যর্থ হওয়ার হতাশা থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন মেসি"।  

.