জন্মদিনে বিয়ের প্রস্তাব পেলেন, 'বকরা' হলেন দ্রাবিড়

জন্মদিনে 'বকরা' হলেন রাহুল দ্রাবিড়। ৪৩ তম জন্মদিনে টুইটারে দারুণভাবে ট্রেন্ড করল #HappyBirthdayDravid। দেখে নেওয়া যাক এবারের জন্মদিনটা কীভাবে মনে থাকবে দ্রাবিড়ের। এক অল্পবয়সী মহিলা সাংবাদিক সিঙ্গাপুর থেকে সাক্ষাত্‍কার নিতে আসেন। সাক্ষাত্‍কার শেষ হয়ে যাওয়ার পর দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দেন সেই তরুণী সাংবাদিক। দ্রাবিড় বিরক্ত হয়ে সেই প্রসঙ্গ পরিবর্তন করতে থাকেন। এরপর সেই মহিলার বাবা এসে দ্রাবিড়ের কাছে আবেদন জানান, তিনি যেন তাঁর মেয়েকে বিয়ে করেন। দ্রাবিড় পুরো ঘটনায় হকচকিয়ে যান। এরপরেই পুরো ঘটনায় পরিষ্কার হয়ে যায়। এমটিভি বকরা নামের এক অনুষ্ঠানে দ্রাবিড়কে ঠকানোর জন্য এমন পরিকল্পনা করা হয়েছিল। অনুষ্ঠানের নিয়ম মতই দ্রাবিড়কে পরানো হয় বকরা টুপি। দ্রাবিড় সব বুঝতে পেরে হেসে ফেলেন।

Updated By: Jan 11, 2016, 09:17 PM IST
জন্মদিনে বিয়ের প্রস্তাব পেলেন, 'বকরা' হলেন দ্রাবিড়

ওয়েব ডেস্ক: জন্মদিনে 'বকরা' হলেন রাহুল দ্রাবিড়। ৪৩ তম জন্মদিনে টুইটারে দারুণভাবে ট্রেন্ড করল #HappyBirthdayDravid। দেখে নেওয়া যাক এবারের জন্মদিনটা কীভাবে মনে থাকবে দ্রাবিড়ের। এক অল্পবয়সী মহিলা সাংবাদিক সিঙ্গাপুর থেকে সাক্ষাত্‍কার নিতে আসেন। সাক্ষাত্‍কার শেষ হয়ে যাওয়ার পর দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দেন সেই তরুণী সাংবাদিক। দ্রাবিড় বিরক্ত হয়ে সেই প্রসঙ্গ পরিবর্তন করতে থাকেন। এরপর সেই মহিলার বাবা এসে দ্রাবিড়ের কাছে আবেদন জানান, তিনি যেন তাঁর মেয়েকে বিয়ে করেন। দ্রাবিড় পুরো ঘটনায় হকচকিয়ে যান। এরপরেই পুরো ঘটনায় পরিষ্কার হয়ে যায়। এমটিভি বকরা নামের এক অনুষ্ঠানে দ্রাবিড়কে ঠকানোর জন্য এমন পরিকল্পনা করা হয়েছিল। অনুষ্ঠানের নিয়ম মতই দ্রাবিড়কে পরানো হয় বকরা টুপি। দ্রাবিড় সব বুঝতে পেরে হেসে ফেলেন।

 

১৯৭৩ সালের ১১ জানুয়ারি জন্ম হয় ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল রাহুল দ্রাবিড়ের। আজ তাঁর ৪৩তম জন্মদিনে জেনে নিন রাহুল দ্রাবিড় সম্পর্কে কয়েকটি অজানা তথ্য।

১) রাহুল দ্রাবিড়ের বাবা কিসান জ্যাম কোম্পানিতে চাকরি করতেন। সেইজন্যই রাহুল দ্রাবিড়ের ডাক নাম হয়ে যায় জ্যামি। পড়ে অবশ্য এই কোম্পানির বিজ্ঞাপনেও দেখা যায় রাহুল দ্রাবিড়কে।

২) রাহুল দ্রাবিড়কে বেশিরভাগ মানুষই মনে করেন যে তিনি টেস্ট ব্যাটসম্যান। কিন্তু ১৯৯৯ সালের বিশ্বকাপে তিনি ৪৬১ রান করেন। ওটাই ছিল সেই বিশ্বকাপের সর্বোচ্চ রান।

৩) ২০০৪-০৫ সালে সানিয়া মির্জা এবং যুবরাজ সিংকে টপকে রাহুল দ্রাবিড় দেশের সেক্সিয়েস্ট স্পোর্টস পার্সোনালিটি নির্বাচিত হন।

৪) রাহুল দ্রাবিড় দেশের হয়ে মাত্র একটিই টি-২০ ম্যাচ খেলেছিলেন ২০১১ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে। ওই ম্যাচে তিনি ৩১ রান করেছিলেন।

৫) রাহুল দ্রাবিড়ের সম্মানেই বেঙ্গালুরুর স্কুল ক্রিকেটে এখন জ্যামি কাপের আয়োজন করা হয়। ম্যান অফ দ্য ম্যাচকে পুরস্কার দেওয়া হয় জ্যামি অফ দ্য ডে! 

Tags:
.