পোর্ট অফ স্পেনে প্রথম একদিনের ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে। শুক্রবার টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। রোহিত শর্মা নেই। তাই শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামেন অজিঙ্কা রাহানে। দুই ওপেনারই প্রথম উইকেটের জুটিতে ১৩২ রানের শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেন ভারতকে। শিখর ধাওয়ানের ভাল ফর্ম অব্যহত। তিনি ৯২ বলে ৮৭ রান করে আউট হন। অন্য ওপেনার অজিঙ্কা রাহানেও খেলেন ৭৮ বলে ৬২ রানের ইনিংস।

Updated By: Jun 24, 2017, 10:28 AM IST
 পোর্ট অফ স্পেনে প্রথম একদিনের ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে

ওয়েব ডেস্ক: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে গেল বৃষ্টিতে। শুক্রবার টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। রোহিত শর্মা নেই। তাই শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামেন অজিঙ্কা রাহানে। দুই ওপেনারই প্রথম উইকেটের জুটিতে ১৩২ রানের শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেন ভারতকে। শিখর ধাওয়ানের ভাল ফর্ম অব্যহত। তিনি ৯২ বলে ৮৭ রান করে আউট হন। অন্য ওপেনার অজিঙ্কা রাহানেও খেলেন ৭৮ বলে ৬২ রানের ইনিংস।

আরও পড়ুন বিরাট বনাম কুম্বলের লড়াইয়ে ভারতীয় অধিনায়ককে তুলোধনা করলেন এরাপাল্লি প্রসন্ন

যুবরাজ সিং অবশ্য বড় রান পাননি। তিনি ১০ বল খেলে ৪ রান করেই আউট হয়ে যান। বৃষ্টি যখন আসে, তখন ভারতের রান দাঁড়ায় ৩৯.২ ওভারে ১৯৯। অধিনায়ক বিরাট কোহলি অপরাজিত ছিলেন ৪৭ বলে ৩২ রান করে। এবং ধোনি অপরাজিত থাকেন ৯ বলে ৯ রান করে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে একটি করে উইকেট পান হোল্ডার, জোসেফ এবং বিশু।

আরও পড়ুন  প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে মিতালি রাজ কী বলেছেন জানেন?

.