হাঁটুর ব্যাথা উপেক্ষা করেই ইউরোপা লিগ জয়ের সেলিব্রেশনে অংশ নিলেন ইব্রাহিমোভিচ

হাঁটুর চোটে কাবু। ভাল করে হাঁটতে পারছেন না। চিকিতসতরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তবে  ইব্রাহিমোভিচ সবসময়ই আলাদা। স্টকহোমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ইউরোপা লিগের ফাইনাল খেলছেন,তা কি আর বাড়িতে বসে দেখা যায়। তাই প্রিয় দলের খেলা দেখতে কার্যত খুঁড়িয়ে খুঁড়িয়ে স্টেডিয়ামে চলে এসেছিলেন ইব্রা। এই স্টেডিয়ামেই নিজের কেরিয়ারের অন্যতম সেরা গোলটা করেছিলেন।

Updated By: May 26, 2017, 09:11 AM IST
 হাঁটুর ব্যাথা উপেক্ষা করেই ইউরোপা লিগ জয়ের সেলিব্রেশনে অংশ নিলেন ইব্রাহিমোভিচ

ওয়েব ডেস্ক: হাঁটুর চোটে কাবু। ভাল করে হাঁটতে পারছেন না। চিকিতসতরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তবে  ইব্রাহিমোভিচ সবসময়ই আলাদা। স্টকহোমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ইউরোপা লিগের ফাইনাল খেলছেন,তা কি আর বাড়িতে বসে দেখা যায়। তাই প্রিয় দলের খেলা দেখতে কার্যত খুঁড়িয়ে খুঁড়িয়ে স্টেডিয়ামে চলে এসেছিলেন ইব্রা। এই স্টেডিয়ামেই নিজের কেরিয়ারের অন্যতম সেরা গোলটা করেছিলেন।

আরও পড়ুন ইউরোপের রঙ লাল, আয়াক্সকে হারিয়ে ইউরোপা লিগ জিতল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

রুনিদের জয়ের পর আর উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি সুইডিশ সুপারস্টার। গল্ফ বাগির সাহায্যে মাঠেও ঢুকে পড়েন তিনি। তারপর হাঁটুর ব্যাথা উপেক্ষা করেই সেলিব্রেশনে অংশ নেন তিনি। গায়ে চাপিয়ে নেন ম্যান ইউয়ের বিখ্যাত লাল জার্সি। চেয়েছিলেন চ্যাম্পিয়ন দলের শরিক হতে। কিন্তু হাঁটুর চোটের কারণে তা হয়ে ওঠেনি। সেলিব্রেশন করতে অবশ্য কোনও খামতি রাখলেন না সুইডিশ তারকা।

আরও পড়ুন  ভারতের মাটিতে এবার বসতে চলেছে লেজেন্ডদের এল ক্লাসিকোর আসর

.