উত্তপ্ত সন্দেশখালির রাজবাড়ি

উত্তপ্ত সন্দেশখালির রাজবাড়ি। অভিযোগ, শনিবার কটূক্তির প্রতিবাদ করায় মারধর করা হয় এক মহিলাকে। রবিবার সকালে প্রতিবাদে পথে নামেন সাধারণ মানুষ। পথ অবরোধ চলাকালীন পুলিসের উপস্থিতিতেই এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। হাসপাতালে ভর্তি করা হয়েছে বেশ কয়েকজনকে। বিজেপির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

Updated By: Apr 30, 2017, 08:58 PM IST
উত্তপ্ত সন্দেশখালির রাজবাড়ি

ওয়েব ডেস্ক: উত্তপ্ত সন্দেশখালির রাজবাড়ি। অভিযোগ, শনিবার কটূক্তির প্রতিবাদ করায় মারধর করা হয় এক মহিলাকে। রবিবার সকালে প্রতিবাদে পথে নামেন সাধারণ মানুষ। পথ অবরোধ চলাকালীন পুলিসের উপস্থিতিতেই এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। হাসপাতালে ভর্তি করা হয়েছে বেশ কয়েকজনকে। বিজেপির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

বেশ কয়েকদিন ধরেই এলাকার মহিলাদের উত্যক্ত করছে দুষ্কৃতীরা। অভিযোগ রাজবাড়ির বাসিন্দাদের। শনিবার রাতেও এক মহিলাকে কটূক্তি করা হয় বলে অভিযোগ। প্রতিবাদ করেন ওই মহিলা। অভিযোগ, এরপরই মহিলাকে মারধর করা হয়।

রবিবার সকালে রাজবাড়ি এলাকায় পথে নামেন সাধারণ মানুষ। ঘটনাস্থলে পুলিস আসে। অভিযোগ, সে সময় সেখানে হাজির হয় দুষ্কৃতীরাও। পুলিসের উপস্থিতিতেই তারা গুলি চালায় বলে অভিযোগ। বিজেপির দাবি, আক্রান্ত মহিলা তাঁদের দলের কর্মী। তাঁকে মারধরের ঘটনায় সাধারণ মানুষ পথে নেমেছিলেন। বিজেপির উস্কানিতেই এমন ঘটনা। পাল্টা অভিযোগ তৃণমূলের। এ ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ। হাসপাতালে তাঁদের চিকিত্সা চলছে। ঘটনার পর গোটা এলাকা থমথমে।

.