গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল মালদা স্টেশন চত্বর

গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে মালদা স্টেশন চত্বরও। কেন পরীক্ষার্থীদের ফেরার জন্য বাড়তি ট্রেনের ব্যবস্থা হয়নি, এই অভিযোগে মালদা স্টেশনে বিক্ষোভ দেখায় চাকরি প্রার্থীরা। পরে সেই বিক্ষোভ রণক্ষেত্রের চেহারা নেয়। ভাঙচুর চালানো হয় গুয়াহাটি গামী ব্রহ্মপুত্র মেলে।  বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে রেল পুলিস।

Updated By: May 21, 2017, 07:53 PM IST
গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল মালদা স্টেশন চত্বর

ওয়েব ডেস্ক: গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে মালদা স্টেশন চত্বরও। কেন পরীক্ষার্থীদের ফেরার জন্য বাড়তি ট্রেনের ব্যবস্থা হয়নি, এই অভিযোগে মালদা স্টেশনে বিক্ষোভ দেখায় চাকরি প্রার্থীরা। পরে সেই বিক্ষোভ রণক্ষেত্রের চেহারা নেয়। ভাঙচুর চালানো হয় গুয়াহাটি গামী ব্রহ্মপুত্র মেলে।  বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে রেল পুলিস।

বিহার থেকে আসা গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে মালদা স্টেশন চত্বরও।  বিভিন্ন ট্রেনের সংরক্ষিত কামরায় উঠে পড়ে বিহার থেকে আসা বেশ কিছু চাকরি প্রার্থী। রেলের সাধারণ যাত্রীদের সঙ্গে তাদের ঝামেলা হয়। আরও ট্রেনের দাবিতে বিক্ষোভ দেখায় পরীক্ষার্থীরা।পরে সেই বিক্ষোভ রণক্ষেত্রের চেহারা নেয়। ভাঙচুর চালানো হয় গুয়াহাটি গামী ব্রহ্মপুত্র মেলে। এরপরই বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করে রেল পুলিস। প্রায় ৩ ঘণ্টার স্বাভাবিক হয় ট্রেন চলাচল। স্টেশন চত্ত্বরে মোতায়েন করা হয় প্রচুর রেলপুলিস।

ইতিহাস গড়ল বাংলা, গঙ্গার তলায় তৈরি মেট্রো টানেল, স্বপ্ন-সত্যির প্রথম ধাপ

গ্রুপ ডি চাকরিপ্রার্থীদের তাণ্ডবে প্রায় কোটি টাকার ক্ষতি হল রেলের

.