পাহাড় পরিস্থিতির জন্য দায়ী মুখ্যমন্ত্রী, এক সুরে নিশানা বাম-বিজেপির

পাহাড় পরিস্থিতির জন্য দায়ী রাজ্য সরকার। ডান্ডা দিয়ে ঠান্ডা করার নীতি নিয়েছেন মুখ্যমন্ত্রী। তার জেরেই এমন পরিস্থিতি। দাবি করলেন দার্জিলিংয়ের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। পাহাড়ে নেপালিদের ওপর জোর করে বাংলা ভাষা চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে রাজ্য সরকার। তার জেরে সঙ্কটে পড়তে পারে রুটি-রুজি। বিজেপি এর তীব্র বিরোধিতা করে বললেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। 

Updated By: Jun 9, 2017, 06:55 PM IST
পাহাড় পরিস্থিতির জন্য দায়ী মুখ্যমন্ত্রী, এক সুরে নিশানা বাম-বিজেপির

ওয়েব ডেস্ক: পাহাড় পরিস্থিতির জন্য দায়ী রাজ্য সরকার। ডান্ডা দিয়ে ঠান্ডা করার নীতি নিয়েছেন মুখ্যমন্ত্রী। তার জেরেই এমন পরিস্থিতি। দাবি করলেন দার্জিলিংয়ের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। পাহাড়ে নেপালিদের ওপর জোর করে বাংলা ভাষা চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে রাজ্য সরকার। তার জেরে সঙ্কটে পড়তে পারে রুটি-রুজি। বিজেপি এর তীব্র বিরোধিতা করে বললেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। 

নকশালবাড়ির প্রসঙ্গ টেনেও কার্যত মুখ্যমন্ত্রীকে হুমকি দিলেন বিজেপি সাংসদ আলুওয়ালিয়া। সিদ্ধার্থশঙ্করের বৈঠকের পর জ্বলে উঠেছিল নকশালবাড়ি। মুখ্যমন্ত্রী তাই নিজের অ্যাটিটিউড বদলান। বলপ্রয়োগ ছেড়ে আলোচনার টেবিলে আসুন। বললেন দার্জিলিংয়ের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। 

বিজেপির সুরেই মুখ্যমন্ত্রীকে বিঁধেছে বামেরা। পাহাড় হাসছে হোর্ডিং লাগলেই দার্জিলিংয়ের সমস্যা মিটবে না। মুখ্যমন্ত্রীর প্ররোচনাতেই পাহাড়ের পরিস্থিতি অশান্ত হয়ে উঠেছে। অভিযোগ মহম্মদ সেলিমের। 

.